যশোরে সাবেক ছাত্রলীগ নেতা লিমন আশ্রিত সন্ত্রাসীদের ছুরিকাঘাতে শ্রমিক যখম।

যশোর প্রতিনিধি ।। যশোরের শেখহাটি জামরুল তলা এলাকায় আজ রাত ১০ টার দিকে চাঁন মিয়া (২০) নামে এক যুবক কে পিটিয়ে ও ছুরিকাঘাত করে যখম করেছে দূর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা।

সন্ত্রাসীদের ফাইল ফটো।

সূত্র জানায়, যশোর সদর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক সাব্বির হোসেন লিমনের আশ্রিত সন্ত্রাসী দিদারুল, কামরুল, রাকিব, ইমরান, অমিত, রাব্বি ও ডাল বাবু ওরফে ফেন্সি বাবু চাঁন মিয়াকে সন্ধ্যা ৬ টার দিকে অপহরণ করে। সে সময় চাঁন মিয়া তাঁর কর্মস্থল মিনাল বাবুর কারখানা থেকে বাসায় ফিরছিলেন। দীর্ঘ চার ঘন্টা ছাত্রলীগনেতা লিমনের অফিসে তাকে অবরুদ্ধ করে রাখা হয়। সবশেষে রাত ১০ টার দিকে তাঁকে পিটিয়ে ও ছুরিকাঘাত করে অফিসের পেছনে ফেলে দেয়।

পরে স্থানীয়রা ঘটনাটি টের পেয়ে চাঁন মিয়াকে উদ্ধার করতে গেলে এসআই শাহাবুল উদ্ধারকর্মীদের ঘটনাস্থল থেকে তাড়িয়ে দেয়। এক পর্যায়ে জনরোষের কবলে পড়ে চাঁন মিয়াকে হাসপাতালে ভর্তি করে তার পাশে অবস্থান নেয় এসআই শাহাবুল। এবং চাঁন মিয়া যেন জবানবন্দী দিতে না পারে তার যোগসাজশ করতে থাকেন। বিষয়টি জানাজানি হলে সটকে পড়েন শাহাবুল। যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শফিউল্ল্যাহ সবুজ জানান তীব্র অাঘাতের কারনে চাঁন মিয়ার মেরুদণ্ড ভয়াবহভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে, এবং কানের নিচের ছুরিকাঘাতটিও মারাত্মক।

এ ঘটনায় মঙ্গলবার দিবাগত রাত১২টায় আহতের মা রঞ্জু বেগম বাদী হয়ে কোতয়ালি মডেল থানায় উল্লেখিত সন্ত্রাসী সহ অজ্ঞাত আরো ২/৩ জনের বিরূদ্ধে একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।

এ ব্যাপারে কোতয়ালি মডেল থানার ওসি অপূর্ব হাসান জানান, হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে এবং আসামিদের গ্রেপ্তারে পৃথক অভিযান শুরু হয়েছে।