আজ - মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১১:৪৮

যশোরে ২ ‍টি আসন থেকে মনোনয়নপত্র জমা দিলেন শাহীন চাকলাদার।

মুসতাসির মামুন: যশোর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদ্য সাবেক উপজেলা চেয়ারম্যান শাহিন চাকলাদার যশোর-৩ (সদর) ও যশোর -৬ (কেশবপুর) এই দুটি আসন থেকে মনোনয়ন পত্র জমা ‍দিয়েছেন। আজ বিকাল ৪ টার পরে মনোনয়নপত্র গুলো যশোর জেলা প্রশাসকের কাছে জমা  দেয়া হয়েছে।

যশোর ৩ আসনে শাহিন চাকলাদারের পক্ষে নমিনেশন জমা দেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি খয়রাত হোসেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আফজাল জেলা ছাত্রলীগ সভাপতি রওশন ইকবাল শাহী   জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মাহমুদ হাসান বিপু। এছাড়া অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন চুরামকাঠি  ইউপি চেয়ারম্যান মুন্না, চাঁচড়া ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ ও কাশিমপুর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান সাগর।

যশোর ৬ আসনে শাহিন চাকলাদারের নমিনেশন জমা দেন কেশবপুর থানা আওয়ামীলীগের সভাপতি মাস্টার রুহুল আমিন সেক্রেটারি গোলাম মোস্তফা ও কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল ।

এর আগে ২৫ নভেম্বর সোমবার শাহীন চাকলাদার যশোরের জেলা প্রশাসক বরাবর পদত্যাগপত্র পাঠান। রাতে এই তথ্য নিশ্চিত করেন যশোরের জেলা প্রশাসক। জেলা প্রশাসক মো. আব্দুল আওয়াল সাংবাদিকদের জানান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীন চাকলাদার সোমবার  ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম মারফত পদত্যাগপত্র পাঠান। আজ তিনি সেটি স্থানীয় সরকার মন্ত্রণালয়ে পাঠিয়ে দিয়েছেন।

আরো সংবাদ