আজ - শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - দুপুর ২:২৫

যশোর এবার গলা কেটে যুবক হত্যা।

বেনাপোলে সজিব গাজী (১৯) নামে এক ইজিবাইক চালককে গলাকেটে হত্যার পর তার ইজিবাইক নিয়ে গেছে দুর্বৃত্তরা। আজ বুধবার (১৮ অক্টোবর) খড়িডাঙ্গা গ্রামের ছোকর খাল নামক সড়কের পাশের ধান ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

সজিব গাজী বেনাপোল পোর্ট থানার গয়ড়া গ্রামের শহীদ গাজীর ছেলে।

স্থানীয় ওয়ার্ড মেম্বার মিন্টু মিয়া বলেন, সজীব একজন গরীব পরিবারের সন্তান। সে ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করত। সে সারাদিন ইজিবাইক চালাতো তবে প্রতিদিন রাত ১০ টা থেকে ১১ টার মধ্যে বাড়ি ফিরে আসত। গত রাতে সে বাড়িতে ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজ খবর নেওয়া হয়। সকালে খবর পাওয়া যায় পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

 

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূইয়া বলেন, ধারণা করা হচ্ছে রাতের যে কোনো সময়ে দুর্বৃত্তরা ইজিবাইকটি ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় সজীব তাদের বাধা দেয়। এক পর্যায়ে তাকে জবাই করে ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায় দূর্বৃত্তরা। সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

থানায় এখনো মামলা হয়নি। দূর্বৃত্তদের আটক এবং ইজিবাইক উদ্ধারে অভিযান চলছে বলেও জানান ওসি।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত