আজ - শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - বিকাল ৫:৫৫

যশোর চৌগাছায় দলীয় মনোনয়ন পেলো হিমেল , বাঘারপাড়ায় বাচ্চু।

খানজাহান আলী 24/7 নিউজ: যশোরের চৌগাছা ও বাঘারপাড়া পৌরসভা নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন পেয়েছেন যথাক্রমে নূর উদ্দীন আলম মামুন হিমেল ও কামরুজ্জামান বাচ্চু।

নূর উদ্দীন আলম মামুন হিমেল চৌগাছা উপজেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির সদস্য। কামরুজ্জামান বাচ্চু বাঘারপাড়া পৌর আওয়ামী লীগের আহ্বায়ক। দুজনেই দ্বিতীয় বারের মত দলীয় মনোনয়ন পেয়েছেন।

দলীয় সূত্র জানিয়েছে, বুধবার বিকেল ৪টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। মনোনয়ন বোর্ড বর্তমান মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেলকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে। বাঘারপাড়ায় বর্তমান মেয়র কামরুজ্জামান বাচ্চুকে মনোনয়ন দলীয় মনোনয়ন দেয়া হয়েছে।


নূর উদ্দিন আল মামুন হিমেল সাংবাদিকদের বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন এজন্য আমি কৃতজ্ঞ। বঙ্গবন্ধুর আদর্শ ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয় নিশ্চিতের জন্য নেতাকর্মীদের সাথে নিয়ে একসাথে কাজ করবো।

কামরুজ্জামান বাচ্চু প্রতিক্রিয়ায় বলেন ‘সব মানুষের আন্তরিক ভালোবাসা ও দোয়ায় প্রিয় নেত্রী শেখ হাসিনা দ্বিতীয় বারের মতো আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আগামী ১৪ ফেব্রুয়ারি নির্বাচনে সবার ভালোবাসা নিয়ে নির্বাচনী কার্যক্রম চালিয়ে যাবো। দলীয় প্রতীক পাওয়ায় আমার প্রাণের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি আন্তরিক অভিনন্দন জানাই’।

আগামী ১৪ ফেব্রুয়ারি চতুর্থ ধাপে এ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত