আজ - বুধবার, ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি, (বর্ষাকাল), সময় - সকাল ১১:৪৯

যশোর জেলা আ’লীগের বর্ধিত সভা ১২ই মে। আমন্ত্রণ পাবেন না নৌকার বিদ্রোহীরা।

মুনতাসির মামুন : যশোর জেলা আ’লীগের বর্ধিত সভার দিন ১২ ই মে রবিবার ধার্য্য করা হয়েছে। এ সভায় যশোর জেলার সকল উপজেলা আ’লীগের সভাপতি সম্পাদক, উপজেলা চেয়ারম্যান , পৌর মেয়র ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের আমন্ত্রণ জানানো হয়েছে।

যশোর জেলা আ’লীগের দপ্তর সম্পাদক মাহমুদ হাসান ‍বিপু জানান যারা নৌকার পক্ষে কাজ না করে স্বতন্ত্রভাবে নির্বাচিত হয়েছে তাঁদের এ সভায় আমন্ত্রণ জানানো হবেনা। নৌকা প্রতীক প্রাপ্ত কিন্তু পরাজিত প্রার্থী তাঁদের এ সভায় আমন্ত্রণ জানানো হয়েছে। নৌকা প্রতীকের বিদ্রোহী কোন জনপ্রতিনিধিকে সভায় আমন্ত্রণ জানানো হবেনা ।

আ’লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য এড. পীযুষ কান্তি ভট্টাচার্য, বাংলাদেশ আ’লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহ্বুবুল আলম হানিফ (এমপি) , পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য (এমপি) ,সাংসদ মুন্নুজান সুফিয়ান কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন সহ গণ্যমাণ্যরা উপস্থিত থাকবেন এবং যশোর জেলা আ’লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন ও সাধারন সম্পাদক শাহিন চাকলাদার সহ জেলা আ’লীগের গণ্যমান্যরা সভায় উপস্থিত থাকবেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত