আজ - মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৪:৩৯

যশোর জেলা ছাত্রলীগ সম্পাদকের বিরূদ্ধে ফের হত্যা মামলা!

বিশেষ প্রতিনিধি,যশোর।। যশোরে ওয়েল্ডিং মিস্ত্রি সাজু চৌধুরী হত্যাকান্ডে যশোর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ছালছাবিল আহমেদ জিসানের নামোল্লেখ করে শুক্রবার কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে। থানার অফিসার ইনচার্জ অপূর্ব হাসান জানান, মামলায় হত্যাকান্ডের শিকার সাজু চৌধুরীর পিতা স্বপন চৌধুরী জেলা ছাত্রলীগ সেক্রেটারি সহ ৪জনকে আসামী করেছেন। সন্ত্রাসী হামলায় আহত ওয়েল্ডিং মিস্ত্রি বৃহস্পতিবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহত সাজু

পুলিশ জানায়, স্বপন চৌধুরীর অভিযোগ যশোর পুলিশ লাইন টালিখোলায় ভাই ভাই নামে তার একটি ওয়েল্ডিং কারখানা আছে। দুই ছেলে ওই কারখানাটি চালায়। কয়েকদিন আগে ছাত্রলীগের ক্যাডাররা সাজুর কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদা না দেয়ায় বুধবার রাতে জিসান সহ পাভেল, রাব্বি ও জনিসহ ৭/৮জন ক্যাডার সাজু ও রাজুর উপর সন্ত্রাসী হামলা চালায়। গুরুতর আহত অবস্থায় সাজুকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার মৃত্যু হয়।

যশোর শহর শাখা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক থাকাকালীন সময়ে জিসানের বিরূদ্ধে অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা হয়। সে মামলায় আটকও হয়েছিলেন জিসান। বিস্ফোরক ও অস্ত্র আইনে মামলা দুইটি করেছিলেন এসআই এসএম শামীম আক্তার। যোগাযোগ করা হলে এসআই শামিম জানান রেলগেট এলাকায় সুফির চায়ের দোকানের সামনে দুই গ্রুপের মধ্যে গোলাগুলি ও বোমাবাজির ঘটনা ঘটে। সংবাদ পেয়ে সেখানে তিনি যান এবং সন্ত্রাসীরা পালিয়ে যায়। তবে সেখানে রক্তাক্ত জখম অবস্থায় পড়ে ছিল জিসান। এ সময় জিসানের কোমারে গোজা অবস্থায় একটি ম্যাগজিনসহ একটি পিস্তল, একটি ধারালো চাপাতি এবং বিস্ফোরিত বোমার স্পিন্টার উদ্ধার করে তাঁকে আটক দেখানো হয়েছিলো।
এছাড়াও যবিপ্রবি’র পরিবেশ বিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র নাইমুল ইসলাম রিয়াদ হত্যা মামলার চার্জশিট ভুক্ত আসামি জিসান।

ছালছাবিল আহমেদ জিসান যশোর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক এবং পুরাতনকসবা মিশনপাড়ার হাফিজুর রহমান সেলিমের ছেলে।

আরো সংবাদ