আজ - মঙ্গলবার, ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই শাওয়াল, ১৪৪২ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৮:০০

যুবলীগ নেতা তুহিনের দেওয়া ঈদ উপহার “হুইল চেয়ার”পেলো কুলছুম বেগম

খানজাহান আলী 24/7 নিউজ: রহমত ও মাগফিরাতের ২০ দিন শেষ হলো। নাজাতের ১০ দিন শেষ হলেই ঈদ উল ফিতর। এবারের ঈদে নওয়াপাড়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হুমায়ুন কবির তুহিনের প্রশংশনীয় উদ্যোগে নিজের স্বাধীনতায় এক স্থান থেকে অন্যস্থানে ঘুরে বেড়াতে হুইল চেয়ার বিতরণ করেছেন যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম।

এসময় তালবাড়িয়া গ্রামের আলিম উদ্দিনের কন্যা নিজের পায়ে হাটতে পারার ক্ষমতাটুকু হারিয়ে ফেলা অসহায় কুলছুম বেগম (৪০) কে হুইল চেয়ারটি ঈদ উপহার হিসেবে বিতরণ করেন তারা।

সোমবার বিকেলে তালবাড়িয়া বাজারে ইউনিয়ন যুবলীগের আহবায়ক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হুমায়ুন কবির তুহিনের উদ্যোগে এ হুইল চেয়ার বিতরণ করা হয়। হুইল চেয়ারটি পেয়ে চোখের পানি ধরে রাখতে পারেননি চলার শক্তি হারিয়ে ফেলা কুলছুম বেগম। তিনি বলেন, “আমি এই চিয়ারডা নিয়ে একটু চলে-ফিরে বেড়াতি পারবানি। আমার অনেক উপকার হয়েছে। এসময় তিনি নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হুমায়ুন কবির তুহিনের জন্য দোয়া করেন এবং বলেন, তুহিনির মত কেউ চেয়ারমেন হলি গরীব মানুষ বাঁচপেনে। অসহায়গের একটা গতি হবেনে। সকলে ভালো থাকতি পারবেনে।”

হুমায়ুন কবির তুহিন বলেন, “ আসন্ন ঈদে মা বয়সী একজন বৃদ্ধা মানুষের চলাচলের জন্য এই হুইল চেয়ারটি বিতরণ করতে পেরে ভালো লাগছে। ধারাবাহিকভাবে আমি এর আগেও মানুষকে হুইল চেয়ার দিয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পক্ষ থেকে এ হুইল চেয়ারটি ঈদ উপহার হিসেবে বিতরণ করলাম।”

এসময় উপস্থিত ছিলেন, যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক হুমায়ুন কবির তুহিন,নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা তৌফিক আহমেদ, উপশহর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ মীর অহেদুজ্জামান সেলিম প্রমুখ।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত