আজ - সোমবার, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৯:৪৪

র‍্যাবের অভিযানে ৫ কেজি গাঁজাসহ আটক ১।

রাজশাহী বাঘা উপজেলার আড়ানী বাজার থেকে মাদক ব্যবসায়ী মাহতাব আলী (৪৫)কে ৫ কেজি গাঁজাসহ গ্রেফতার করেছে র‌্যাব-৫। আজ (২০ জানুয়ারি) শুক্রবার দিবাগত রাত ৩ টার দিকে অভিযান পরিচালনা করে তাকে আটক করে র‍্যাব-৫।

গ্রেফতারকৃত আসামি মাহাতাব আলী রাজশাহী জেলার চারঘাট থানার বড়বড়িয়া গ্রামের আরিফ মন্ডলের ছেলে।

শুক্রবার র‌্যাব-৫, সদরের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানা যায়,র‌্যাব-৫, সদর কোম্পানী সদর কোম্পানী গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে,১ জন মাদক ব্যবসায়ী লালপুর হতে বাঘা হয়ে চারঘাট এর উদ্দেশ্যে আসিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর সদর কোম্পানীর একটি চৌকস অভিযানিক দল শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে অভিযান পরিচালনা করে রাজশাহী জেলার বাঘা থানাধীন আড়ানী বাজার দক্ষিণ মাথা সিএনজি ষ্ট্যান্ড তিন রাস্তার মোড় আয়েশা ফার্মেসির সামনে পাকা রাস্তার উপর হতে ৫ কেজি গাঁজা, ১টি মোবাইল ফোন ও একটি সীমকার্ড উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামী অবৈধ মাদক গাঁজা বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামী মাহতাব আলীর বিরুদ্ধে বাঘা থানায় একটি মাদক মামলা দায়ের করে শুক্রবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ