আজ - মঙ্গলবার, ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১২ই জিলকদ, ১৪৪২ হিজরি, (বর্ষাকাল), সময় - বিকাল ৩:৪৭

লক্ষ্মীপুরে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

লক্ষ্মীপুরে যৌতুকের টাকার জন্য শাহিনুর আক্তার শানু নামের (২৭) এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে আজ শনিবার থানায় অভিযোগ করেছে নিহত গৃহবধূর পরিবার। ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী মো. হান্নান ও শ্বশুরবাড়ির লোকজন পলাতক।

গতকাল শুক্রবার বিকেলে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়। এর আগে গত মঙ্গলবার রাতে লক্ষ্মীপুর পৌর শহরের উত্তর বাঞ্ছানগর এলাকায় শ্বশুরবাড়িতে শাহিনুর আক্তারকে পিটিয়ে গুরুতর আহত করা হয়ে বলে অভিযোগে বলা হয়।বিজ্ঞাপন

নিহত শাহিনুরের বাবা দুলাল মিয়ার ভাষ্য, পাঁচ বছর আগে উত্তর বাঞ্ছানগর এলাকার খোরশেদ আলমের ছেলে অটোরিকশাচালক হান্নানের সঙ্গে শাহিনুরের বিয়ে হয়। এক মাস আগে বিদেশ যাওয়ার জন্য তাঁদের কাছে হান্নান ও হান্নানের পরিবার এক লাখ টাকা দাবি করে। এ টাকা দিতে অপারগতা প্রকাশ করেন তিনি। এ নিয়ে মঙ্গলবার রাতে শাহিনুর ও হান্নানের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে শাহিনুরকে মারধর ও শ্বাসরোধে হত্যার চেষ্টা করেন হান্নান। এতে শাহিনুর অচেতন হয়ে পড়েন। এ অবস্থায় তাঁকে ফেলে রেখে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে যান। পরে প্রতিবেশীরা এসে শাহিনুরকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠান। সেখানেই গতকাল বিকেল চিকিৎসাধীন তাঁর মেয়ে মারা যান।


সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আনোয়ার হোসেন বলেন, ওই নারীর গলায় আঘাতের চিহ্ন রয়েছে। চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।
এ ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছেন লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন। তিনি বলেন, নিহত গৃহবধূর পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেওয়া হয়েছে। ওই নারীর স্বামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত