আজ - বুধবার, ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি, (বর্ষাকাল), সময় - রাত ২:৫৬

শার্শায় উপনির্বাচন কে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষ – আহত ৭।

নাঈম সাব্বির: শার্শা উপজেলার ২ লক্ষনপুর ইউপি উপনির্বাচন কে কেন্দ্র করে নৌকা সমর্থিত দের বোমা হামলা ও কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় ৭ জন গুরতর আহত হয়েছে তাদের ৪ জনকে যশোর জেনারেল হাসপাতাল ও তিনজনকে নাভারনের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। যশোর জেনারেল হাসপাতালে ভর্তিকৃত ৪ জনের অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছে কর্তব্যরত ডাক্তার।

আওয়ামিলীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আনোয়ারা বেগমের ভাইয়ের ছেলে জানান, রাত ১০টার দিকে তারা ৭/৮ টি মটর সাইকেল যোগে গ্রামের দিকে ফিরছিলেন এসময় স্বতন্ত্র প্রার্থী লক্ষনপুর ইউপি আ’লীগের সাধারন সম্পাদক কামাল ভূইঞা (চশমা মার্কা)

(ছবি: কামাল ভূইঞা)

সমর্থিত সন্ত্রাসীরা তাদের উপর বোমা হামলা করে গতিরোধ করে এবং মটর সাইকেল আরোহিদের কুপিয়ে জখম করে দ্রুত পালিয়ে যায়। এ সময় তারা ৪ টি মটর সাইকেলও ভাংচুর করে। হামলায় মনা, শামীম,রিপন,নূর ইসলাম, হাফিজুর সহ ৭ জন গুরতর আহত হয়েছেন। শার্শা ১ আসনের এমপি আফিল আহমেদের পোষ্য সন্ত্রাসীরা তাদের কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ করেন সালাউদ্দীন। এ ব্যাপারে শার্শা থানায় চশমা মার্কা প্রার্থী কামাল ভূইঞা কে প্রধান আসামি করে জব্বার সহ অজ্ঞাত ২০/২২ জন কে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত