আজ - সোমবার, ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি, (বর্ষাকাল), সময় - সকাল ৭:০৩

শার্শায় দুই থানার দুই এএস আই সহ ৪ জন আটক-স্বর্ণের বার উদ্ধার

রাকিবুল ইসলাম, বেনাপোল (যশোর) প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়া থানার এএসআই ইছাহক ও পাটকেলঘাটা থানার এএসআই মামুন রেজাসহ ৪ জনকে ২ পিস স্বর্ণের বারসহ নাভারন সাতক্ষীরা মোড় থেকে আটক করেছে শার্শা থানা পুলিশ। বুধবার বিকালে তাদের আটক করা হয়। আটক অপর দুজন হচ্ছে স্বর্ণ পাচারকারী মানিকগঞ্জের দক্ষিনধর এলাকার দুদু মিয়ার ছেলে অসিম (৩২) ও পাটকেলঘাটা থানার এএসআই মামুন রেজার ছেলে আশিক রেজা (২০)। এসময় পুলিশ একটি সাদা রংয়ের (যশোর-খ ১১-০১১৫) প্রাইভেট কার জব্দ করে।

শার্শা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) শেখ তাসমিম আলম সাংবাদিকদের জানান, দুপুর ২টার দিকে নাভারন সাতক্ষীরা মোড়ে থানার এস আই আনোয়ারুল আজিম ডিউটিরত অবস্থায় থাকাকালে দেখতে পাই মোড়ে দুইজন লোক একজনকে জোরপূর্বক ধরে টানা-টানি করছে। দ্রুত সেখানে ছুটে যেয়ে বিষয়টি জানতে চায়। এসময় উক্ত দুইজন পুলিশ পরিচয় দেয়। বিষয়টি সন্দেহ হলে তাদেরকে আটক করে তল্লাশী করলে অসিম নামে উক্ত ব্যক্তির কাছ থেকে ২ পিস স্বর্ণের বার পাওয়া যায়। পরে তাদের প্রাইভেট কারসহ আটক করে শার্শা থানায় নিয়ে আসা হয়। জানা যায় ধৃত দুই এএসআই স্বর্ণ পাচারকারী অসিম এর কাছে থাকা ২ পিস স্বর্ণের বার পূর্ব পরি কল্পনা মোতাবেক ছিনতাই পূর্বক আত্মসাত করার চেষ্টা করে। আটককৃত ব্যক্তিদের নামে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত