আজ - মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৩:৩২

শাহি বিতর্কিত নই – আমরা প্রভাবিত || ক্ষমা প্রার্থনা যশোর ছাত্রলীগের।

সাব্বির আহমেদ, যশোর প্রতিনিধি : যশোর জেলা ছাত্রলীগের সদ্যবিলুপ্ত কমিটির সভাপতি রওশন ইকবাল শাহিকে ফের যশোর জেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে পেতে সংবাদ সম্মেলন করেছে ছাত্রলীগ। বৃহস্পতিবার প্রেসক্লাব যশোরে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক এমএম রবিউল ইসলাম।

লিখিত বক্তব্যে বলা হয় বুধবার প্রেসক্লাব যশোরে রওশন ইকবাল শাহির বিরূদ্ধে সন্ত্রাসী, বিবাহিত, চাঁদাবাজির অভিযোগ এনে যে সংবাদ সম্মেলন করেছিলাম তা আমরা না বুঝে না জেনে করেছি। আমরা অন্যের দ্বারা প্রভাবিত হয়ে শাহিকে বিতর্কিত করার জন্য ঐ সম্মেলন করেছিলাম। এতে শাহির সম্মান ক্ষুন্ন হয়েছে তাঁর জন্য আমরা ক্ষমা প্রার্থনা করছি। মূলত রওশন ইকবাল শাহি যশোর জেলা ছাত্রলীগের একজন কান্ডারী। আমরা ফের তাঁকে সভাপতির আসনে আসীন দেখতে চাই।

লিখিত বক্তব্যে আরোও বলা হয়, যশোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছালছাবিল জিসান বিতর্কে জড়িয়ে পড়ার কারণে গত ১৯ মার্চ যশোর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। সেখানে সভাপতির বিরুদ্ধে কোন বিতর্কের অভিযোগ ছিলোনা।

শাহি সৎ নম্র ও সাংগঠনিক একজন ছাত্রনেতা। ২০১৭ সালের ১০ জুলাই প্রত্যক্ষ ভোটে সভাপতি নির্বাচিত হন রওশন ইকবাল শাহি।

বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক ছালছাবিল আহমেদ জিসানের বিরদ্ধে সরাসরি হত্যাকান্ডে জড়িত থাকার প্রমাণও পেয়েছে প্রশাসন। যবিপ্রবি ছাত্র রিযাদ হত্যা মামলায় ফাঁসানোর জন্য শাহির নাম অন্তর্ভুক্ত করিয়েছিলেন যশোর সদর ৩ আসনের সাংসদ নাবিল আহমেদ।

একজন সৎ যোগ্য বিচক্ষণ ছাত্রনেতা শাহি সম্পর্কে যে তথ্য আমাদের পক্ষ থেকে সরবরাহ করা হয়েছে তা সত্যিই লজ্জাজনক ও হাস্যকর। আমরা আমাদের ভুল স্বীকার করে ক্ষমা প্রার্থনা করছি।

সংবাদ সম্মেলনে আরোও উপস্থিত ছিলেন এমএম কলেজ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নুর ইসলাম ও সাধারন সম্পাদক তৌহিদুর রহমান, সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মুমেল হোসেন, বাঘারপাড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি বায়েজিদ হোসেন, নোয়াপাড়া পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক সাব্বির আহমেদ শান্ত, কেশবপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন মুন্না, বেনাপোল পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক নুর ইসলাম, ঝিকরগাছা পৌর ছাত্র লীগের সাধারন সম্পাদক তৌফিক আলম কৌশিক, যশোর পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সাধারন সম্পাদক ইমরান শিকদার প্রমুখ।

আরো সংবাদ