আজ - মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:৩০

শেখ হাসিনাকে পুণরায় ক্ষমতায় আনতে খুলনায় ঐক্যের আহ্বান কামালের।

নাঈম সাব্বির, স্পেশাল করসপন্ডেন্ট পলিটিক্স ও জনদূর্ভোগ:

বিএনপি’র চার দলীয় সরকারের আমলে শ্রমিকরা মাথায় কাফনের কাপড় বেঁধে রাস্তায় নেমেছিলো তাদের দাবি আদায় করার জন্য। শেখ হাসিনা সে সময় প্রতিশ্রুতি দিয়েছিলেন ক্ষমতায় গেলে আগে শ্রমিকদের ভাগ্যেন্নোয়ন করবেন, আজ তা দৃশ্যমান বাস্তব। শেখ হাসিনার সরকার শ্রমিকবান্ধব সরকার বলে মন্তব্যকরে আওয়ামিলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এসএম কামাল হোসেন বলেন চতুর্থবার শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে ঐক্যের বিকল্প নেই। খুলনার উন্নয়নে শেখ হাসিনা সরকার নিরলস কাজ করে যাচ্ছে। তার নেতৃত্বে দেশ আজ বিশ্বে উন্নয়নশীল দেশের তালিকায় উত্তীর্ণ হয়েছে। এ উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনা কে ভোটে বিজয়ী করার নির্দেশনাও দেন প্রভাবশালী এ নেতা। একমাত্র শেখ হাসিনার সরকার কে ক্ষমতায় আনলে সম্ভব হবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঁড়া, পিতা মুজিবের অসমাপ্ত কাজ সমাপ্ত করা ও জনগণের ভাগ্যন্নোয়নের জন্য শেখ হাসিনা কে আবারও প্রধানমন্ত্রী করতে হবে বলে ঐক্যের আহ্বান জানান কামাল হোসেন। শনিবার সন্ধ্যায় খালিশপুরে প্রচার প্রকাশনা ও দপ্তর উপ-কমিটি খুলনা মহানগর ও জেলা শাখার আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।

শ্রমিকনেতা দ্বীন মোহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন খুলনা মহানগর ও জেলার নেতৃবৃন্দ। এর আগে এসএম কামাল হোসেন একটি সামাজিক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন।

আরো সংবাদ