সামনেই জাতীয় সংসদ নির্বাচন নৌকার জন্য দ্বারে দ্বারে ছুঁটছেন এস এম কামাল!

শরিফুল হক,বাগেরহাট ব্যুরো:  একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মানুষের দ্বারে দ্বারে দিনরাত ছুঁটছেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহি কমিটির প্রভাবশালী সদস্য এসএম কামাল হোসেন। দিনমজুর থেকে শুরু করে শিল্পপতি চাকুরিজীবি ব্যবসায়ী সর্বস্তরে তার  বিচরণ কখনো কর্মীদের সাথে কখনো আবার একাই ছুঁটছেন। শেখ হাসিনার জন্য দোয়া আর নৌকায় ভোট চাইছেন বিরামহীন ভাবে। আজ বাগেরহাটে (শেখ তন্ময়ের  নির্বাচনী আসন) ষাটগম্বুজ মসজিদে নেতাকর্মীদের সাথে নিয়ে দোয়াপ্রার্থনা করেছেন তিনি। এ সময় ব্যাপক গণসংযোগও করেন তিনি।

এস এম কামাল হোসেনের সাথে এ সময় আরো উপস্থিত ছিলেন ষাটগম্বুজ ইউনিয়ন চেয়ারম্যান বাচ্চু যশোর জেলা আ’লীগ সদস্য আরবপুর ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম বসুন্দিয়া ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খাঁন রাসেল খুলনা মহানগর যুবলীগ নেতা তাজুল ইসলাম সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সোহেল বিশ্বাস।

ষাটগম্বুজ মসজিদের মুসল্লিদের কাছে শেখ হাসিনা শেখ হেলাল ও শেখ তন্ময়ের জন্য দোয়া চেয়ে  কামাল বলেন শেখ তন্ময় আপনাদের ভাগ্যউন্নয়নের জন্য এসেছেন পীর আওয়ালিয়াদের মাজার মসজিদ উন্নয়নের জন্য প্রার্থী হয়েছেন।এ সময় উপস্থিত হাজার হাজার মুসল্লিরা দুই  হাত তুলে শেখ তন্ময়কে নিজেদের সমর্থন জানায়।স্থানীয় নেতা কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় ও খানজাহান আলী মাজার জিয়ারত শেষে দোয়া করেন।