আজ - শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, (বর্ষাকাল), সময় - বিকাল ৩:৪২

সুন্দরবন ঘুরতে যেয়ে হাত ফসকে শিশু নদীতে।

খুলনায় পরিবারের সঙ্গে সুন্দরবনের করমজল ভ্রমণ শেষে বাড়িতে ফেরার পথে ফেরিঘাটে ফেরি থেকে নদীতে পড়ে ৭ বছরের শিশু রিধি রায় নিখোঁজ রয়েছেন। সোমবার (৬ মে) রাত সাড়ে ৯টার দিকে বটিয়াঘাটা উপজেলার ঝপঝপিয়া নদীর পানখালি ফেরিঘাটে এ ঘটনা ঘটে। এদিকে শিশুটিকে উদ্ধারের জন্য মঙ্গলবার (৭ মে) ভোর থেকে চেষ্ঠা চালাচ্ছেন ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও নৌ-পুলিশ। কিন্তু এখনও সন্ধান মেলেনি।
ফায়ার সার্ভিস জানিয়েছে, রিধি রায় বাবা-মা ও আত্মীয়দের সঙ্গে সুন্দবরনের করমজল এলাকায় যায়। সেখান থেকে ট্রলারে করে বাড়িতে ফিরছিল তারা। পথিমধ্যে ঝড়ো বাতাস ও বৃষ্টি শুরু হলে ট্রলারটি পানখালি ফেরিঘাটে ভিড়ে। এ সময় ট্রলার থেকে দাঁড়িয়ে থাকা ফেরির ওপর দিয়ে ঘাটে উঠার চেষ্টা করছিল তারা। কিন্তু রিধি রায় ফেরি ও পন্টুনের মাঝে থাকা ফাঁকা দিয়ে নদীতে পড়ে নিখোঁজ হয়।
খবর পেয়ে রাতে ফায়ার সার্ভিসের কর্মীরা খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। পরে মঙ্গলবার ভোর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল আবারও তল্লাশি চালায়। কিন্তু এখনও সন্ধান মেলেনি।
নিখোঁজ রিধি রায় বটিয়াঘাটা উপজেলা মৎস্য অফিসের মেরিন ফিশারিজ অফিসার রতন কুমার রায়ের মেয়ে। সে প্রথম শ্রেণির ছাত্রী। তার সন্ধানে নদী তীরে অবস্থান করছেন বাবা রতন কুমার ও মা বিউটি রায়সহ পরিবারের সদস্যরা।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত