আজ - রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৪:৫৩

স্বামীকে হত্যা প্রচেস্টায় স্ত্রীর বিরুদ্ধে মামলা।

যশোরে জুসের সাথে কীটনাশক মিশিয়ে আমিনুল ইসলাম (৪২) নামে এক স্কুল শিক্ষককে হত্যা চেষ্টার অভিযোগে স্ত্রী ও তার প্রেমিকের বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা হয়েছে। আমিনুল ইসলাম যশোর সদর উপজেলার নওদা গ্রামের বাসিন্দা এবং ক্যান্টনমেন্ট হাইস্কুলের সহকারী শিক্ষক। আসামি তার স্ত্রী একই গ্রামের সালেহা আক্তার (২৫) ও তার কথিত প্রেমিক নওদা গ্রামের কেরামত পাড়ার সামিউল ইসলাম জুয়েল।

আমিনুল ইসলামের অভিযোগ, তিনি ক্যান্টনমেন্ট হাইস্কুলের সহকারী শিক্ষক। তার স্ত্রী সালেহা বেগম দীর্ঘিদিন ধরে জুয়েলের সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে। দীর্ঘদিনের এ সম্পর্ক জানতে পেরে তিনি জুয়েলের সাথে তার স্ত্রীকে কথা বলতে নিষেধ করেন। কিন্তু তার কথা না শুনে সালেহা আরো বেশি করে জুয়েলের সাথে যোগাযোগ অব্যাহত রাখে। একই সাথে তারা দুইজনই তাকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনার অংশ হিসেবে গত ১৬ জুন রাতে তিনি (আমিনুল) সন্ধ্যার পর বাড়িতে গেলে স্ত্রী সালেহা আমের জুসের সাথে বিষ মিশিয়ে তাকে পান করতে দেয়। ওই জুস খাওয়ার পরই তিনি অসুস্থ হয়ে পড়েন। পরবর্তীতে তার মেয়ে তাসনিম তাকে অসুস্থ দেখে স্থানীয় একজন ইজিবাইক চালকের সহযোগিতায় তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে ডাক্তার ছাড়পত্রে আননোন পয়জেনিং লেখেন।

তার ধারনা, তাকে বিষ খাইয়ে হত্যার চেষ্টা করা হয়। পরে তিনি গত মঙ্গলবার রাতে কোতয়ালি থানায় মামলা করেন।

আরো সংবাদ