আজ - শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, (বর্ষাকাল), সময় - বিকাল ৪:৪৮

৩০ লক্ষ্য টাকার আংটি বাথরুমে ফেলেদিলো নারী।

ভারতের হায়দ্রাবাদে একটি ত্বক ও চুলের ক্লিনিকের এক নারী কর্মী গ্রাহকের ৩০ লাখ ৬৯ হাজার রুপি মূল্যের একটি হীরার আংটি চুরি করেন। এরপর ধরা পড়ার ভয়ে আংটিটি টয়লেটের কমোডে ফেলে ফ্লাশ করেছেন। গতকাল সোমবার পুলিশ এনডিটিভিকে এ খবর জানিয়েছে।

তদন্ত চলাকালে পুলিশ একজন প্লাম্বারের সাহায্যে কমোডের সঙ্গে সংযোগকারী পাইপলাইন থেকে রিংটি উদ্ধার করেছে। আর ওই নারী কর্মচারীকে ‘চুরির’ অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে।

হায়দ্রাবাদ পুলিশ জানায়, অভিযোগকারী নারী চুল অপসারণের জন্য গত সপ্তাহে অভিজাত ‘জুবিলি পাহাড়’ এলাকার একটি ক্লিনিকে গিয়েছিলেন। এ সময় ওই ক্লিনিকের নারী কর্মী তাঁকে একটি বাক্সে আংটি রাখতে বলেন। কিন্তু বাড়ি ফেরার পরেই অভিযোগকারী বুঝতে পারেন তিনি ক্লিনিকে আংটি ভুলে ফেলে এসেছেন। এরপর তিনি থানায় অভিযোগ করেন।

পুলিশ তদন্তে সব কর্মীকে জিজ্ঞাসাবাদ করে। এ সময় আংটিটি সরিয়ে ফেলা ওই নারী পুলিশের কাছে বিষয়টি স্বীকার করেন। তিনি জানান, আংটিটি সরানোর পর সেটি পার্সে রেখেছিলেন। পরে পুলিশের হাতে ধরা পড়ার ভয়ে ওয়াশরুমের কমোডে এটি ফেলে ফ্লাশ করে দেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত