আজ - শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৩:৪০

সাবেক প্রেমিকার বিয়েতে বোমা ‘উপহার’, বিস্ফোরণে বরসহ নিহত ২

বিয়েতে উপহার হিসেবে হোম থিয়েটার (মিউজিক সিস্টেম) পেয়েছিলেন এক যুবক। কিন্তু বিদ্যুৎ সংযোগ দিতেই বিস্ফোরিত হয় সেটি, ঘটনাস্থলেই নিহত হন সদ্য বিবাহিত এক যুবক। হাসপাতালে নেয়ার পর মৃত্যু হয় তার বড় ভাইয়েরও।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, সোমবার (০৩ এপ্রিল) ভারতের ছত্তিশগড়ের কবিরধাম জেলায় ঘটনাটি ঘটে। নিহত যুবকের নাম হেমেন্দ্র মেরাভি (২২) আর তার ভাইয়ের নাম রাজকুমার (৩০)।

এছাড়া হোম থিয়েটার বিস্ফোরণে ঘরের দেয়াল ও ছাদ ধসে পড়ে এক শিশুসহ চারজন গুরুতর আহত হয়েছেন।

পুলিশ জানায়, গেল ১ এপ্রিল ললিতা নামের এক তরুণীকে বিয়ে করেন হেমেন্দ্র। তদন্তে জানা যায়, হোম থিয়েটারটির ভেতরে বিস্ফোরক ছিল। এ কারণেই বৈদ্যুতিক সংযোগ দিতেই বিস্ফোরণ ঘটে। পরে বিয়েতে পাওয়া উপহারের তালিকা খতিয়ে দেখা যায়, হোম থিয়েটারটি উপহার হিসেবে দিয়েছিলেন কনের সাবেক প্রেমিক সঞ্জু মারকাম।

সঞ্জুকে গ্রেফতার করেছে পুলিশ। কবিরধামের অতিরিক্ত পুলিশ সুপার মনীষা ঠাকুর বলেন, গ্রেফতারের পর সন্দেহভাজন ব্যক্তি জিজ্ঞাসাবাদে দোষ স্বীকার করেছেন। জানিয়েছেন, তার সাবেক প্রেমিকা বিয়ে করায় তিনি ক্ষুব্ধ হয়ে হোম থিয়েটারের ভেতর বিস্ফোরক বসিয়ে উপহার হিসেবে দিয়েছিলেন।

আরো সংবাদ