আজ - বুধবার, ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি, (বর্ষাকাল), সময় - রাত ৩:১২

​এমপি নাবিলের ম্যানেজারকে পিটিয়ে দাঁত ফেলে দিলো নিজ দলীয় সন্ত্রাসীরা!

যশোর  প্রতিনিধি : যশোরে আবু মুছা মধু (৪৯) নামে আওয়ামী লীগের এক নেতাকে  পিটিয়ে গুরুতর জখম করেছে এমপি নাবিলের সমর্থক সন্ত্রাসীরা। তিনি সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের’ই যশোর অফিসের ম্যানেজার। স্থানীয়রা বলছেন, বুধবার সকালে মধু তার যশোর শহরের কারবালা রোডের বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন। ওই সময় অজ্ঞাত ৭-৮ যুবক হঠাৎ করে তার ওপর চড়াও হয় এবং তাকে লাঠি দিয়ে এলোপাতাড়ি মারপিট এবং কিল-ঘুসি মারে। এতে তার শরীরের বিভিন্ন অংশে আঘাত লাগে এবং একটি দাঁত পড়ে যায়। দুর্বৃত্তরা চলে গেলে স্থানীয়রা মধুকে জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি মেহেদি হাসান মিন্টু জানান, সকাল সাতটার দিকে আবু মুছা মধুর বাড়ির সামনে ৭-৮ দুর্বৃত্ত অতর্কিতে হামলা চালায়। তারা মধুর দুই পায়ে লাঠি দিয়ে ব্যাপক পিটিয়েছে; এছাড়া তাদের ঘুসিতে মধুর একটি দাঁত পড়ে গেছে। পরে আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।জেনারেল হাসপাতালের চিকিৎসক আব্দুর রহিম মোড়ল বলেন, ‘মধুর শরীরের বিভিন্ন স্থানে চাপা আঘাত করা হয়েছে। বর্তমানে তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে, তিনি আশঙ্কামুক্ত।কোতয়ালী থানার পরিদর্শক তোফায়েল আহমেদ বলেন, কারা কেন এ ঘটনা ঘটিয়েছে তা এই মুহূর্তে বলা যাচ্ছে না। তবে, পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।প্রসঙ্গত, নাবিল গ্রুপের নিজেদের কোন্দলের শিকার মধু দাবি করে অত্র এলাকার সাহেব আলী, আলতাফ হোসেন ও নাবিল গ্রুপের এক যুবলীগ নেতা বলেন “ভাই কি বলবো মশারির ভিতরে মশারি-নিজেদের গ্রুপে সন্ত্রাসীদের দ্বারায় নিজেরা ক্ষতিগ্রস্থ হচ্ছি। আবু মুছা মধু যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এবং যশোর -৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের যশোর অফিসের ম্যানেজার।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত