আজ - বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:৫৪

এমপি কাপ ফুটবল টুর্ণামেন্টে বসুন্দিয়া আবাহনী ক্রিড়াচক্রের জয়!

নিজেস্ব প্রতিবেদক :: শুক্রবার বিকেলে যশোর বাঘারপাড়া উপজেলার খাজুরার চন্ডিপুর স্কুল মাঠে চন্ডিপুর চিত্রা মোহামেডান স্পোর্টিং ক্লাবের আয়োজনে ৮ দলীয় এমপি কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এ খেলায় প্রতিদ্বন্দিতা করে মোবারকগঞ্জ চিনিকল একাদশ বনাম বসুন্দিয়া আবাহনী ক্রিড়াচক্র। উক্ত ফাইনাল খেলায়  বসুন্দিয়া আবাহনী ক্রিড়াচক্র ১-০ গোলে মোবারকগঞ্জ চিনিকল একাদশকে পরাজিত করেছে।

এমপি কাপ ফুটবল টুর্ণামেন্ট বাস্তবায়ন কমিটির সভাপতি আব্দুল জব্বার বিশ্বাসের সভাপতিত্বে আজকের খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য মো: আনোয়ারুল আজীম (আনার)।

এর আগে এমপি কাপ ফুটবল টুর্ণামেন্টের আজকের ফাইনাল ম্যাচের শুভ উদ্ভোধন করেন যশোর-৪ আসনের সংসদ সদস্য রণজিত কুমার রায়।

আরও উপস্থিত ছিলেন বাঘারপাড়া উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক রাজিব কুমার রায়,বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল,  ।  

আজকের ফুটবল ম্যাচের বিশেষ আকর্ষণ ছিলো বসুন্দিয়া আবহনি ক্রিড়াচক্রের ১০ নং জার্সিধারী বিদেশী খেলয়াড়  লিংকন।

চন্ডিপুর চিত্রা মোহামেডান স্পোর্টিং ক্লাবের ৮ দলীয় এমপি কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয় বসুন্দিয়া আবহনি ক্রিড়াচক্রের ১২ নং জার্সিধারী খেলয়াড় ও দলীয় ক্যাপ্টেন শরিফুল।

চন্ডিপুর চিত্রা মোহামেডান স্পোর্টিং ক্লাবের ৮ দলীয় এমপি কাপ ফুটবল টুর্ণামেন্টে ম্যান অফ দ্যা  টুর্ণামেন্ট নির্বাচিত হয় মোবারকগঞ্জ চিনিকল একাদশের ০৮ নং জার্সিধারী খেলয়াড় টিটু।

এ ম্যাচে প্রথমার্ধে দুদলের পাল্টাপাল্টি আক্রমনে কোন গোলের দেখা না মিললেও  দ্বিতৃয়ার্ধে  বসুন্দিয়া আবাহনী ক্রিড়াচক্রের ১০ নং জার্সিধারী বিদেশী খেলয়াড়  লিংকনের পাসে একটি গোল করেন ১২ নং জার্সিধারী বিদেশী খেলয়াড় ও দলীয় ক্যাপ্টেন শরিফুল।

আজকের চন্ডিপুর চিত্রা মোহামেডান স্পোর্টিং ক্লাবের আয়োজনে ৮ দলীয় এমপি কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় জয়ের পর বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল বলেন, আজকের এই ফুটবল খেলায় আমার ইউনিয়ন অংশগ্রহন করে জয়ী হয়েছে এবং আজকের ফাইনাল ম্যাচে যশোর-৪ আসনের সংসদ সদস্য রণজিত কুমার রায় উপস্থিত আছেন । তিনিই আজকের জয়ের যোগ্য দাবিদার। তিনি আরও বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ক্রিড়াপ্রেমী মানুষ। আমাদের দেশের যুবসমাজকে এভাবেই বিভিন্ন খেলাধুলার আয়োজনের মাধ্যমে ক্রিড়াবান্ধব সমাজ গঠনে সবাইকে এগিয়ে আসতে হবে।

উল্লেখ্য আজকের ৮ দলীয় এমপি কাপ ফুটবল টুর্ণামেন্টের মঞ্চে যশোর-৪ আসনের সংসদ সদস্য রণজিত কুমার রায় তার সহধর্মীনি,সন্তান, পুত্রবধূ এবং নাতনি সহ স্ব পরিবারে অংশ নেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত