আজ - শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৯:২৬

যশোরে মাদ্রাসা শিক্ষার্থীকে জোর পূর্বক ধর্ষণ:কিশোর গ্রেফতার

সদর উপজেলার ঘুরুলিয়া গ্রামে এক মাদ্রাসা শিক্ষার্থীকে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষন করার অভিযোগে তাহিদ ইসলাম নামে এক ধর্ষককে গ্রেফতার করেছে। ঘুরুলিয়া উত্তর পাড়ার শাহিনুর ইসলামের ছেলে।
মাদ্রাসার ৬ষ্ট শ্রেনীর শিক্ষার্থীর মাতা শনিবার দুুপুরে কোতয়ালি মডেল থানায় দায়েরকৃত এজাহারে বলেছেন, তার মেয়ের সাথে তার জামাই শুক্রবার রাতে তালবাড়ীয়া হাইস্কুল মাঠে ওয়াজ শুনতে যায়। রাত সাড়ে ৯ টায় পূর্ব পরিচিত তাহিদ ইসলাম মাদ্রাসা শিক্ষার্থীকে কথা আছে বলে ডেকে নিয়ে বিয়ের প্রলোভন দিয়ে ঘুরুলিয়া গ্রামস্থ জনৈক হারুন এর ধানী জমির পূর্ব দক্ষিণ কর্নারে গভীর নলকুপের পানির হাউজের পূর্ব জমির আইলে ফেলে জোরপূর্বক ধর্ষন করে। সেখান থেকে উক্ত শিক্ষার্থীতে তাহিদ ইসলাম তার মোটর সাইকেলে তুলে রাত সাড়ে ১০ টার পর তার স্বামীর বাড়ির সামনে রেখে যায়। ওয়াজ মাহফিলে শিক্ষার্থীর স্বামী খোঁজ খবর নিয়ে বাড়িতে এসে দেখতে পান। পরে শিক্ষার্থী তার মা বাবাকে জানানোর পর স্থানীয় পুলিশ ক্যাম্পে খবর দিলে তালবাড়ীয়া পুলিশ ক্যাম্পের এসআই নজরুল ইসলাম ধর্ষক তাহিদ ইসলামকে গ্রেফতার করে। শিক্ষার্থীকে উদ্ধার করে শনিবার যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ডাক্তারী পরীক্ষার জন্য প্রেরণ করে। তাহিদ ইসলামকে আদালতে সোপর্দ করে।

আরো সংবাদ