আজ - বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৩:৩১

যুবলীগ নেতা শহীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থার দাবি আ’লীগ সভাপতির।

স্টাফ রিপোর্টার : যশোর সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহীদুজ্জামান শহীদের বিরূদ্ধে এখতিয়ার বহির্ভূত কর্মকাণ্ড ও দলের সম্মানহানীর অভিযোগ এনে তাঁর বিরূদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন আরবপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি তোফাজ্জেল হোসেন মাষ্টার। তোফাজ্জেল হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ দাবি জানানো হয়।  বিজ্ঞপ্তিতে তোফাজ্জেল বলেন একটানা ১৮ বছর দায়িত্ব পালন করার পর আরবপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক ঝন্টু ও যুগ্ম আহ্বায়ক একরামুল কবির রবিউলের নির্দেশে এবং আমার ওয়ার্ডের সকল নেতৃবৃন্দের ঐক্যমতে  গেল ৩০ শে ডিসেম্বর সোমবার আমি আমার ওয়ার্ডে  ত্রিবার্ষিক সম্মেলনের আয়োজন করি। এবং যশোর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহীন চাকলাদার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত কুমার নাথ, সাধারন সম্পাদক শাহারুল ইসলাম সহ জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দের উপস্থিতিতে উৎসব মুখর পরিবেশে সম্মেলনের কার্যক্রম সম্পাদন করি। এবং দীর্ঘ বছরের  পুরাতন কমিটি ভেঙে ভোটের মাাধ্যমে নতুন সভাপতি ও সম্পাদক নির্বাচিত করি।

তোফাজ্জেল হোসেন মাষ্টার (ফাইল ফটো)
কিন্তু  আমাদের সম্মেলনের স্থান হতে ১০০ গজের মধ্যে সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহীদুজ্জামান শহীদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক মেহেদি হাসান মিন্টু ও জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন আরও একটি কথিত সম্মেলন করে আমাকে সভাপতি ঘোষনা করে। যা দলের সম্মানহানী সহ সাংগঠনিক কার্যক্রমকে চরম ভাবে বিতর্কিত করেছে। আমি  এই কর্মকান্ডের তীব্রনিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।দলকে নোংরা নর্দমায় পরিণত করার জন্য শহীদুজ্জাম শহীদ পাল্টা সম্মেলনের আয়োজন করে উল্লেখ করে মোফাজ্জেল মাষ্টার বলেন যুবলীগকে আওয়ামী লীগের কমিটি গঠন করার এখতিয়ার কে দিয়েছে! 
বিতর্কিত সম্মেলনের ছবি।
 একই সাথে দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অমান্য ও দলের গঠনতন্ত্র বহির্ভূত কর্মকান্ডের জন্য শহীদুজ্জামান শহীদের বিরূদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন তোফাজ্জেল হোসেন মাষ্টার।                                              

আরো সংবাদ