আজ - শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১:৩৯

উপজেলা চেয়ারম্যান কাজলের স্থানে ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী কে দেখতে চায় উপজেলাবাসি

যশোরের বাঘারপাড়া উপজেলাবাসি এবারের উপজেলা উপ- নির্বাচনে একজন সৎ শিক্ষিত প্রার্থী দেখতে চায়। অনেকেই বলছেন কাজলের শূন্যস্থান পূরণ করতে সৎ যোগ্য মেধাবী, প্রতিটি ভোটারের পরিচিত মুখ এফ এম আশরাফুল কবির (ইন্জিনিয়ার বিপুল ফারাজী)-র কথা ।

তিনি সাবেক সভাপতি ওসমানী হল ছাত্রলীগ(টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ বর্তমান বাংলাদেশ ইউনিভার্সিটি অব টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি) ভাইস প্রেসিডেন্ট বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন।

২০১৬ সালে যশোর জেলা পরিষদের নির্বাচনে তিন জন প্রার্থী ছিলো মাননীয় এমপি মহোদয় এর দেওয়া প্রার্থী ছিলেন উপজেলা বণিক সমিতির সভাপতি জয়লান আবেদিন তিনি ভোট পান ২০টি। উপজেলা চেয়ারম্যান মরহুম কাজলের দেওয়া প্রার্থী ছিলেন আব্দুর রউফ মোল্যা তিনি পান ২২ ভোট আর বিপুল ফারাজী জোট বাদে একলা পথ চলে পান ৪৭টি, মোট ভোট ছিলো ৯১টি নষ্ট হয় ৩টি।

জেলা পরিষদ নির্বাচনে ভূমিধ্বস বিজয়ের পর থেকে এই উপজেলাবাসীর কাছে ফারাজী পরিচিত হয়ে ওঠেন একজন লড়াকু জন প্রিয় নেতা হিসাবে।

তা ছাড়া শোনা যাচ্ছে এবারের উপ নির্বাচনে বিএনপি নির্বাচনে আসছে, যে কারনে নৌকা মার্কা জয়ী হতে হলে জনপ্রিয় প্রার্থী লাগবে । তাই বাঘারপাড়া আওয়ামীলীগের তৃনমূল পর্যায়সহ সাধারণ ভোটাররা চাচ্ছেন বিপুল ফারাজী কে। তাহলে হয়ত ভোটের খেলায় নৌকার বিজয় সুনিশ্চিত হতে পারে।

তিনি উপজেলার রায় পুর ইউনিয়নের কয়ালখালী গ্রামের এফএম তবিবর রহমান (অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তার) ঘরে জন্ম গ্রহণ করেন। মাতাঃ মোমেনা খাতুন (রত্নাগর্ভা পুরস্কার প্রাপ্ত)

গর্বিত মা-বাবার এই সন্তান তার নিজের সততা,মেধা ও ছিটকে পড়া তৃণমূল নেতা কর্মীদের নিয়ে পায়ে পায়ে বেশ শক্তিশালি একটি কর্মী বাহিনী গড়ে তুলেছেন

 

এক মাত্র চাচা মোজাম্মেল হক, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহসভাপতি (তৎকালিন রউফ সাহেবের কমিটির) ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী কে নিয়ে উপজেলার বিভন্ন হাট বাজার ও চায়ের দোকান গুলোতে মুখোরোচক আলোচনায় যেন বিপুল ফারাজির নাম সাধারণ মানুষের মুখে মুখে।

কয়েক জন ভ্যান চালক ও পথচারি দের সাথে কথা হয় এই প্রতিনিধির তারা জানান পোষ্টারে তার ছবি দেখেছি, চলার পথে রাস্তার পাশে দেখেছি সাধারণ মানুষের সাথে হেসে খেলে কথা বলতে, মনে হয় এই ফারাজী সাহেব চেয়ারম্যান হলে সাধারণ মানুষ মন খুলে তার সাথে মিশতে পারবে ও কথা বলতে পারবে, আমরা এমন একটি চেয়ারম্যান চায় যেন ফারাজীর মতো খোলা মনের মানুষ হয়।

বিপুল ফারাজি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক রাজশাহী ক্যাডেট কলেজ বি এস সি ইঞ্জিনিয়ারিং বাংলাদেশ টেক্সটটাইল বিশ্ববিদ্যালয় এম বি এঃ নর্থসাউথ ইউনিভার্সিটি, রাজনীতির শুরু করেন টেক্সটাইল বিশ্ববিদ্যালয় থেকে সক্রিয় ভাবে। তিনি কিডনি বিশেষজ্ঞ ডাঃ ইনামুল কবির, সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান শেখ আবু নাসের স্পেসিয়ালাইজড হাসপাতাল এর ছোট ভাই ।

পাশা পাশি বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের একজন সক্রিয় সংগঠক বাঘারপাড়া উপজেলায়। এ বিষয়ে মুঠো ফোনে ইঞ্জিনিয়ার বিপুল ফারাজীর সাথে কথা বলার চেষ্টা করেও তা সম্ভব হয়নি।

 

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত