আজ - মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১:২৩

এতিম খানার চাল কালো বাজারে বিক্রিকালে সুপার আটকের পর মুক্তি

মো:আজিজুর বিশ্বাস,নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় এতিমদের জন্য সরকারের বরাদ্দকৃত চাল কালোবাজারে বিক্রি করার সময় ২৭০ কেজি চালসহ এতিম খানার সুপারকে আটক করে লোহাগড়া থানা পুলিশ।পরে ভ্রাম্যমান আদালতে এতিম খানার সুপারকে হাজির করলে ভ্রাম্যমান আদালত তাকে তিন হাজার টাকা জরিমানা করে সাধারণ ক্ষমা করেন। করোনাকালে এতিমদের জন্য বরাদ্দকৃত চাল কালোবাজারে বিক্রির ঘটনায় লোহাগড়া জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়,সম্প্রতি নড়াইলের জেলা প্রশাসক লোহাগড়া পৌর এলাকার দেয়ন শাহ্ ফয়জুল্লা এতিমখানা লিল্লা বোডিং মাদ্রাসা রামপুর দরগা শরীফ এতিম খানার এতিমদের খাবারের জন্য ৫শত কেজি চাল বরাদ্দ করেন। বরাদ্দকৃত চালের মধ্যে ২৭০ কেজি চাল বিক্রির জন্য সোমবার (১২ই জুলাই) দুপুরে এতিমখানার সুপার আরিফুজামান হিলালী (৫৮) লোহাগড়া বাজারে নিয়ে যান। এসময় গোপঁন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানা পুলিশ চালসহ এতিম খানার সুপারকে আটক করে থানায় নিয়ে যায় । ঘটনাটি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করলে উপজেলা নির্বাহী কর্মকর্তা রোসলিনা পারভীন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ঐ সুপারকে ৩ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেয় এবং জব্দকৃত চাউল পুনরায় ওই এতিমখানার ফেরত দেওয়া হয় ।

আরো সংবাদ