আজ - মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১২:৪৩

কুষ্টিয়ায় মেডিকেলে আরও তিনজনের মৃত্যু

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে গত ২৪ ঘণ্টায় আরও তিনজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে একজন এবং করোনার উপসর্গ নিয়ে দুজন মারা গেছেন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এম এ মোমেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, হাসপাতালের করোনা ইউনিটে বুধবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি রয়েছেন ১৭ জন। এর মধ্যে করোনা নিয়ে ১০ জন এবং ৭ জন উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন।

এদিকে ২৮২ জনের নমুনা পরীক্ষা করে ৫ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৭৭৭ জনে। নতুন ৫ জনসহ করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৮ হাজার ৬৪২ জন।

জেলা প্রশাসকের কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় জেলায় নমুনা পরীক্ষা বিবেচনায় করোনা শনাক্তের হার ২ দশমিক ৭৪ শতাংশ। নতুন করে শনাক্ত হওয়া ৫ জনের মধ্যে তিনজন সদর উপজেলা ও দুজন কুমারখালী উপজেলার বাসিন্দা।

এখন পর্যন্ত জেলায় ১ লাখ ৯ হাজার ৯৫৪ জনের নমুনা পরীক্ষার জন্য নেয়া হয়েছে। বর্তমানে কুষ্টিয়ায় সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৮২ জন। তাদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৯ জন ও হোম আইসোলেশনে আছেন ৭৩ জন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত