আজ - রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১০:৫৮

কেশবপুরে বখাটের হামলায় ৫ শিক্ষার্থী আহত

কেশবপুরে টিকা দিয়ে বাড়ি ফেরার পথে বখাটের হামলায় বাসের মধ্যে ৫ শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। এ সময় বখাটেরা বাসের মধ্যে ৭৮ ছাত্রীকে হেনস্তা করে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুরে টিকা দিয়ে বাড়ি ফেরার পথে পাঁজিয়া ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ দুই জনকে আটক করেছে। এ ঘটনায় কেশবপুর থানায় অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, কেশবপুরের কাটাখালী মাধ্যমিক বিদ্যালয়ের ৭৮ জন ছাত্রী ও ৫ জন শিক্ষক বাসযোগে কেশবপুর থেকে টিকা দিয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে পাঁজিয়ায় পৌঁছালে একজন অপরিচিত ছেলের সাথে চালকের কথা কাটাকাটি হয়।

এ সময় বড় মাদারডাঙ্গা গ্রামের ইলিয়াস মহলদার, মুন্না মহলদার, এখলাসুর রহমান, খাইরুল ও আব্দুল্লা, শাকিল, বাপ্পারাজ ওরফে বাপ্পাসহ একদল বখাটেরা পথ রোধ করে বাসের মধ্যে ঢুকে ড্রাইভার, হেল্পার ও ৭৮ জন ছাত্রীকে এলোপাতাড়ি মারধর ও হেনস্তা করে। এসময় ২০ জন ছাত্রী সংজ্ঞাহীন হয়ে পড়ে। বখাটের মারপিটে ওই বাসের নবম শ্রেণির ছাত্রী তহমিনা খাতুন, শ্রাবণী মন্ডল, প্রিয়া মন্ডল, ইয়াসিন হোসেন ও ৮ম শ্রেণির জুই বিশ্বাস গুরুতর আহত হয়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

এ ঘটনায় কাটাখালি মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মহেন্দ্রনাথ বাইন কেশবপুর থানায় অভিযোগ করেছেন। এ বিষয়ে কেশবপুর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মাস্টার আব্দুস সামাদ তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দীন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে সন্দেহভাজন দুই বখাটে এখলাস ও খাইরুলকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত