আজ - শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১২:৩৭

খিলগাঁওয়ের ড্রেনে পড়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

রাজধানীর খিলগাঁওয়ের ড্রেনে পড়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (২৩ জুন) সকাল ৯টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় ১ কিলোমিটার দূরে তার মৃতদেহ ভেসে ওঠে।

ময়লা-আবর্জনার ভেতরে কিছু একটা ভাসতে দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে খিলগাঁও ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল মান্নানের নেতৃত্বে একটি দল গিয়ে যুবকের মরদেহ উদ্ধার করে। খিলগাঁও থানার ওসিও ঘটনাস্থলে পৌঁছে মরদেহ থানায় নিয়ে আসেন।এর আগে মঙ্গলবার (২২ জুন) সকাল ১০টার দিকে রাজধানীর খিলগাঁওয়ে তিলপাপাড়ার ৭ নম্বর গলির উত্তর বাসাবো খালের ঝিলপাড়ে ড্রেনে পড়ে এক যুবক (২০) নিখোঁজ হন।ওই যুবককে উদ্ধারে অভিযান চালায় ফায়ার সার্ভিসের দুটি ইউনিট।ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার জানান, মঙ্গলবার সকাল ১০টা ১৩ মিনিটে আমরা খবর পাই, ২০-২২ বছরের এক যুবক কালভার্ট থেকে খালে পড়ে গেছেন।

ফায়ার সার্ভিসের খিলগাঁও স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল মান্নানের নেতৃত্বে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল সেখানে উদ্ধার অভিযান পরিচালনা করেন। রাত ১০টা পর্যন্ত অভিযান চালানোর পরে তা স্থগিত করা হয়।স্থানীয়রা জানান, নিখোঁজ ওই যুবক ড্রেন থেকে বোতল কুড়াতে গিয়ে পড়ে নিখোঁজ হন।

আরো সংবাদ