আজ - সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:৪১

গাংনীতে জামাইয়ের বাঁশের আঘাতে শাশুড়িসহ আহত-৩

মেহেরপুরের গাংনীতে জামাইয়ের বাঁশের আঘাতে শাশুড়িসহ ৩ জন আহত হয়েছে। শনিবার রাত ৭ টার দিকে উপজেলার আকুবপুর গ্রামের গোরস্থান পাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ক্লিনিকে নিয়ে যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আহতের পরিবার সূত্রে জানা গেছে, আকুবপুর গ্রামের হামিদুল ইসলামের মেয়ে দিপালী খাতুন (১৮) এর সাথে একই গ্রামের কাঙ্গাল আলীর ছেলে মাসুম (২২) এর প্রায় এক বছর আগে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে মাসুম ও দিপালী পরিবারের মাঝে আত্মীয়তার বন্ধনে কিছুটা ফাটল দেখা দেয়। চলতে থাকে উভয় পরিবারের মাঝে মান- অভিমান।

শনিবার (২৩ অক্টোবর ২০২১) রাত সাড়ে ৭ টার দিকে দিপালীর চাচি নাসরিন খাতুন (২৭) উভয় পরিবারের মাঝে আত্মীয়তার বন্ধন সৌহার্দ্যপূর্ণ করার লক্ষ্যে কিছু জিনিসপত্র নিয়ে মাসুমের বাড়িতে যায়। মাছুম তার চাচি শাশুড়িকে তার বাড়িতে দেখে ক্ষিপ্ত হয়ে স্ত্রী দিপালী খাতুন ও চাচি শাশুড়িকে অকথ্য ভাষায় গালাগালি শুরু করে বাড়ি থেকে বের করে দেওয়ার জন্য উদ্যত হয়। স্ত্রী দিপালী খাতুন প্রতিবাদ করায় তাকে বেধড়ক মারপিট করে স্বামী মাছুম। দিপালী খাতুনকে ঠেকাতে গেলে চাচা শশুর রাশেদুল ইসলাম ও চাচি শাশুড়ি নাসরিন খাতুনকে বাঁশ দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে।

স্থানীয়রা আহত দিপালী ও নাসরিন খাতুনকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়েছেন। আহতদের অবস্থা আশঙ্কাজনক হাওয়ায় তাদেরকে ভর্তি রাখা হয়েছে। অন্যদিকে রাশেদুল ইসলামকে খলিসাকুন্ডি একটি ক্লিনিক থেকে চিকিৎসা দেয়া হয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত