আজ - বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১১:১৩

গুরুত্বর অসুস্থ বিপুল ফারাজী এম্বুলেন্সে এসে কাজলের কবর জিয়ারত করলেন।

শনিবার যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদের প্রয়াত চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা নাজমুল ইসলাম কাজলের কবর জিয়ারত ও শোকাহত পরিবারের সদস্যদের শান্তনা দিতে বাঘারপাড়ার জামদিয়া ইউনিয়নের আমুড়িয়া গ্রামে ছুঁটে আসেন অসুস্থ যশোর জেলা পরিষদ সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী। এ সময় তিনি কাজলের মা-বাবাসহ পরিবারের সদস্যদের সাথে কিছু সময় কাটান । এরপর দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে নাজমুল ইসলাম কাজলের কবর জিয়ারত করেন বিপুল ফারাজী।

অসুস্থ থাকায় শোকাহত কাজলের পরিবারের সদস্যদের সাথে দেখা করতে এ্যাম্বুলেন্সে ঢাকা থেকে এসে কাজলের কবর জিয়ারত করতে তার বাড়ি যান বিপুল ফারাজী। এ সময় তার সাথে ছিলেন জামদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। আরিফুল ইসলাম তিব্বত, স্থানীয় আওয়ামীলীগ নেতা আবুল বাশার, সলোয়মান হোসেন , সাবেক যুবলীগ নেতা নুরুল ইসলাম, সেচ্ছাসেবকলীগ নেতা মামুন শেখ মুন্না, সাবেক ইউপি সদস্য ফিরোজ হাসান, জাবের হোসেন  প্রমূখ।

যশোর জেলা পরিষদ সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী সাড়ে চার মাস আগে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তার কোমড়ে হাড় ভেঙ্গে যাওয়ায় এখনও স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারেননি তিনি। আরো মাস দুয়েক তাকে চিকিৎসা নিতে হবে। শনিবার তিনি অসুস্থ অবস্থায় এ্যাম্বুলেন্সে করে প্রয়াত উপজেলা চেয়ারম্যান নাজমুল ইসলামের কবর জিয়ারতসহ তার শোকাহত পরিবারের সদস্যদের শান্তনা দিতে ছুঁটে আসেন।

গত ৭ সেপ্টেম্বও হবিগঞ্জের মাধবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত হন নাজমুল ইসলাম কাজল। এ ঘটনায় তার ফুফাতো ভাই রাসেল আহমেদসহ নিহত হন মোট চারজন। জিয়ারত শেষে চিকিৎসার জন্য তিনি আবার ঢাকা চলে যান।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত