আজ - শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৬:৫৭

চুড়ামনকাঠিতে বর্তমান চেয়ারম্যান গ্রুপ হত্যা করলো সাবেক চেয়ারম্যান গ্রুপের আলম কে

যশোর সদর উপজেলার চুড়ামনকাটি খোজারহাট রোড বাশতলায়।একজন রিক্সা চালককে পিটিয়ে হত্যা করেছে বর্তমান চেয়ারম্যান দাউদ দফাদার গ্রুপের সন্ত্রসীরা।নিহত রিক্সা চালক আলমগীর হোসেন আলম(৪৫) কুষ্টিয়া সদরের শামসুল মন্ডলের ছেলে। তিনি ১৮/২০ বছর ধরে চুড়ামনকাটি হঠাৎ পাড়ায় বসবাস পরিবার নিয়ে বসবাস করেন।
জানা যায়,আলম চুড়ামনকাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান মুন্নার পক্ষে রাজনীতি করতেন।যে কারণে এলাকায় বর্তমান চেয়ারম্যান দাউদ দফাদারের ছেলে সন্ত্রাসী রুনুর সাথে তার বিরোধ চলে আসছিলো। আজ শুক্রবার দুপুরে প্রতিপক্ষ গ্রুপের কয়েক জন যুবক তাকে প্রকাশ্যে চুড়ামনকাটি বাজার থেকে তুলে আর্দশপাড়ায় কাজীর পুকুর নামকস্থানে নিয়ে রড় দিয়ে পিটিয়ে হাত পা ভেঙ্গে মেরে রক্তাত্ত জখম করে বাসবাগানে ফেলে রেখে চলে যায়।স্থানীয় লোকজন ও পুলিশ ঘটনাস্থালে হাজির হয়ে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎস তাকে মৃত ঘোষনা করেন।
চুড়ামনকাঠি এলাকায় চরম উত্তেজনা দেখা দিছে।সন্ধায় পড়েয় বাজারের দোকানপাট বন্ধ করে চলে যায় আতংকিত ব্যবসায়ীরা।অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে পুলিশের একাধিক টীম টহল দিচ্ছে।

আরো সংবাদ