আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - ভোর ৫:৫২

ছাত্রলীগসহ দুই সংগঠনকে সম্মেলনের প্রস্তুতি নেওয়ার নির্দেশ আ. লীগের

দলের সহযোগী সংগঠন মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ এবং ভ্রাতৃপ্রতিম ছাত্রলীগকে সম্মেলন করার প্রস্তুতি গ্রহণের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (১০ মে) সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সম্পাদকমণ্ডলী ও সহযোগী সংগঠনের যৌথ সভায় এ নির্দেশ দেন তিনি।

সভায় ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ও সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। সভার শুরুতে সাংবাদিকদের সামনে কথা বলেন ওবায়দুল কাদের। এরপর সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাদের উপস্থিতিতে সম্পাদকমণ্ডলীর সভা শুরু হয়।

সভায় কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত বাস্তবায়ন করার নির্দেশ দেন ওবায়দুল কাদের। তিনি দলের সহযোগী সংগঠন—মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ এবং ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলন করার সিদ্ধান্ত নিতে নির্দেশ দেন। এ বিষয়ে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ওই সব সম্মেলনের তারিখ নির্ধারণ করবেন বলেও অবহিত করেন তিনি।

আরো সংবাদ