আজ - শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৯:১৮

ঈশ্বরদী জামাই-শ্বশুর চেয়ারম্যান নির্বাচিত

পাবনার ঈশ্বরদী উপজেলার সাতটি ইউনিয়নের মধ্যে চারটিতে চেয়ারম্যান পদে ভোট হয়েছে। সেখানে নৌকা প্রতীকে তিনজন ও অন্য একটিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী হয়েছেন। জয়ীদের মধ্যে জামাই এমলাক হোসেন বাবু ও শ্বশুর আবদুল খালেক মালিথা। জামাই শ্বশুর একসঙ্গে চেয়ারম্যান হওয়ায় উভয় বাড়িতেই আনন্দের বন্যা বইছে।

ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউপি নির্বাচনে প্রথমবারের মতো ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ হয়। এতে আওয়ামী লীগের প্রার্থী আকাল উদ্দিন সরদারকে পরাজিত করে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী এমলাক হোসেন বাবু। অপরদিকে মুলাডুলি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শ্বশুর আবদুল খালেক বিজয়ী হয়েছেন।

ঈশ্বরদী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. আশরাফুল হক বিষয়টি নিশ্চিত করে। একই উপজেলায় জামাই ও শ্বশুর চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় এলাকায় আনন্দের বন্যা বইছে। উভয় বাড়িতেই চলছে আনন্দ।

উপজেলার সাতটি ইউনিয়নের মধ্যে তিনটিতে আগেই আওয়ামী লীগের তিনজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হন।

এরা হলেন- পাকশী ইউপিতে মো. সাইফুজ্জামান পিন্টু, মুলাডুলি ইউপিতে আবদুল খালেক মালিথা এবং দাশুড়িয়া ইউপিতে নুরুল ইসলাম বকুল সরদার।

ঈশ্বরদী উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মো. আশরাফুল হক জানান, ঈশ্বরদীর সাত ইউনিয়নে শান্তিপূর্ণ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ছয়টিতে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী জয়ী হয়েছে। আর একটিতে স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেছে। মুলাডুলি ও সাহাপুরে নির্বাচিত দুজন সম্পর্কে জামাই-শ্বশুর। বিষয়টি আমার জানা নেই। তবে এটা আমি লোকমুখে শুনেছি।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত