আজ - শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি, (হেমন্তকাল), সময় - দুপুর ২:৫১

ঝিকরগাছায় গৃহবধূকে বিষ খাইয়ে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ

যশোরের ঝিকরগাছার শিমুলিয়া ইউনিয়নের দোশতিনা গ্রামে বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে এক গৃহবধূকে বিষ খাইয়ে হত্যা করার চেষ্টার অভিযোগ উঠেছে শ্বাশুড়ির বিরুদ্ধে। আর এই ঘটনায় গৃহবধূর পিতা বাদী হয়ে ঝিকরগাছা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, ঝিকরগাছা উপজেলার মাগুরা ইউনিয়নের ডহর মাগুরা গ্রামের ইকরামুল হকের একমাত্র মেয়ে ইভা খাতুনের (২০) সাথে এক বছর পূর্বে ঝিকরগাছা উপজেলার শিমুলিয়া ইউনিয়নের দোশতিনা গ্রামের আমজাদ ঢালীর পুত্র কুদ্দুস আলীর (৩০) সাথে বিয়ে হয়। বিয়ের পর মেয়ের সুখের কথা চিন্তা করে আড়াই লক্ষ টাকার গৃহস্থালি সরঞ্জাম এবং স্বর্ণালংকার প্রদান করা হয়। কিন্তু তারপরও যৌতুকের দাবিতে মেয়ের শ্বশুর শ্বাশুড়ি ও জামাই তার উপর প্রতিনিয়ত অত্যাচার নির্যাতন করতে থাকে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকাল ৮টার দিকে আসামি আব্দুল কুদ্দুস (৩০), পিতা আমজাদ ঢালী, সুফিয়া বেগম (৫০), স্বামী আমজাদ ঢালী, আমজাদ ঢালী (৫৫) এবং বিদ্যুৎ হোসেন (৩০) চারজন মিলে ইভা খাতুনকে লোহার শাবল দিয়ে মারপিট করে। এরপর আমজাদ ঢালী ও বিদ্যুৎ হোসেন ইভাকে মাটিতে ফেলে হাত পা চেপে ধরে এবং সুফিয়া বেগম তার মুখে ঘাস মারা তেল (বিষ) ঢেলে দিয়ে হত্যা করার চেষ্টা চালায়। বিষক্রিয়ার ফলে মৃত্যু যন্ত্রণায় দাপাদাপি শুরু করলে এলাকাবাসী তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে। বর্তমানে মেয়েটি মুমূর্ষ অবস্থায় সেখানেই চিকিৎসাধীন আছে।

ঘটনার বিষয়ে জানতে চাইলে ঝিকরগাছা থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মো: ইব্রাহিম আলী বলেন, একটি অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো সংবাদ