আজ - মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৯:১২

দক্ষিণবঙ্গের অজ্ঞান পার্টির মাস্টার মাইন্ড মেম্বার সবুজ আটক।

খুলনার পাইকগাছায় অজ্ঞান পার্টির মাস্টার মশাই তালার খলিশখালী ইউপি সদস্য ও টেলিফিল্ম নির্মাতা সবুজ সরদার জনতার হাতে আটক হয়েছে। পরে তকে চুরির অভিযোগে কপিলমুনি পুলিশ ফাঁড়িতে সোর্পদ করা হয়। এসময় চুরির ১ লাখ ৪৫ হাজার টাকা উদ্ধার করা হয়। উপজেলার কপিলমুনিতে যাত্রীবাহী বাসে অজ্ঞানপার্টির কবলে পড়ে ইস্রাফিল সানার প্রায় দেড় লক্ষ টাকা চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার দুপুর পৌনে দুই টায় খুলনাগামী যাত্রীবাহী বাস পাইকগাছার কপিলমুনি বাজারে পৌঁছায়। এ বাসের যাত্রী ইসরাফিল হোসেন চুকনগর বাজারে মোটরসাইকেল কেনার জন্য যাচ্ছিল। সঙ্গে তার চাচাতো ভাই ও ভাতিজা ছিলো। তাদের বাড়ি সাতক্ষীরা জেলার আশাশুনি থানার শ্রীপুর গ্রামে।

ইসরাফিলরে পাশের সিটে যাত্রীবেশে বসে থাকা অজ্ঞান পার্টির হোতা সাতক্ষীরা জেলার পাটকেলঘাটার গণেশপুর গ্রামের সবুজ সরদার বিস্কুটের মধ্যে চেতনানাশক ওষুধ প্রয়োগ পূর্বক সেই বিস্কুট খাওয়াইয়ে অচেতন করে ইসরাফিলের প্যান্টের পকেটে থাকা ১ লাখ ৪৫হাজার টাকা চুরি করে নেয়।

এসময় পাশের যাত্রীসহ বাসে থাকা তার স্বজনরা বিষয়টি প্রত্যক্ষ করে সবুজকে হাতে-নাতে আটক ও ইস্রাফিলকে কপিলমুনি হাসপাতালে ভর্তি করে। পরে পুলিশ তার কাছ তেকে ১ লক্ষ ৪৫ হাজার টাকা উদ্ধার করে আসামী সবুজ সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানাধীন খলিশখালি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য। তার বিরুদ্ধে ইতিপূর্বেও অজ্ঞান করে টাকা পয়সা হাতিয়ে নেওয়ার চারটি মামলাসহ মোট পাঁচটি মামলা আছে।

পাইকগাছা থানার ওসি ওবাইদুর রহমান বলেন, অজ্ঞান পার্টির হোতা সবুজ সরদার আটক করে চোরাই টাকা উদ্ধার করা হয়েছে। তার নামে থানায় মামলা হয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত