আজ - শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৬:২২

যশোর কালিগঞ্জ সিমান্তে সড়কে প্রাণ গেলো ২ যুবকের।

যশোর জিনাইদহের কালীগঞ্জ সিমান্ত রলাকায় ট্রেনে কেটে প্রকাশ কুমার (২৬) নামে এক নরসুন্দর ও ট্রাকের ধাক্কায় আসলাম হোসেন লিটন (৪৬) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। রোববার দিবাগত রাত ও সোমবার সকালে দুর্ঘটনায় তারা নিহত হন।

সোমবার সকালে লিটন মোটরসাইকেলে যশোরে যাওয়ার পথে বারবাজার ফুলবাড়ি এলাকায় ট্রাকের ধাক্কায় নিহত হন। তিনি কালীগঞ্জ উপজেলার দুলালমুন্দিয়া গ্রামের মুক্তার হোসেনের ছেলে। অপরদিকে, রোববার দিবাগত রাত ২টার দিকে কালীগঞ্জের সুন্দরপুর স্টেশনের অদূরে প্রকাশ কুমার ট্রেনে কাটা পড়ে মারা যান। ট্রেনের চাকায় তার শরীর খণ্ড-বিখণ্ড হয়ে যায়।

স্থানীয়রা জানিয়েছেন. রাতে খুলনা থেকে ঢাকাগামী গোয়ালন্দ ট্রেনে তিনি কাটা পড়তে পারেন। খবর পেয়ে সোমবার সকাল ১০টার দিকে রেল পুলিশ তার ছিন্নভিন্ন মরদেহ উদ্ধার করে। নিহত প্রকাশ কোটচাঁদপুরের সলেমানপুর গ্রামের দেবেন বিশ^াসের ছেলে। তিনি কালীগঞ্জ উপজেলার কালুখালি গ্রামের মামা বাড়িতে থেকে তালেশ^র বাজারে নরসুন্দরের কাজ করতেন। স্থানীয়দের ধারণা; তিনি আত্মহত্যাও করে থাকতে পারেন।

মোবারকগঞ্জ রেলস্টেশনের মাস্টার মশিয়ার রহমান জানান, সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে যশোর রেল পুলিশকে খবর দেয়া হয়। তারা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে।

বারোবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মঞ্জুরুল আলম জানান, নিহত ব্যক্তি ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত