আজ - শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - রাত ৩:৪৭

নড়াইল জেলা আজ থেকে ৭ দিনের কঠোর লকডাউন চলছে।

মোঃ আজিজুর বিশ্বাস,নড়াইল প্রতিনিধি|| নড়াইল জেলায় করোনা সংক্রোমন বৃদ্ধি পাওয়ায় ৭ দিনের কঠোর লকডাউন এর ১ম দিন চলছে আজ ।

এর ই ধারাবাহিকতায় নড়াইল জেলা শাসনের নির্দেশে লোহাগড়া উপজেলা প্রশাসন লকডাউন কার্যকরে বদ্ধপরিকারের কাজ করছেন লোহাগড়া থানা পুলিশ। লকডাউন কার্যকর এর জন্য কঠোর অবস্থানে রয়েছে। লোহাগড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা,ও লোহাগড়া থানা অফিসার ইনচার্জ, এসময় উপজেলার বিভিন্ন বাজার ও গুরুত্বপূর্ণ স্থানে লকডাউনে মানুষকে সচেতন ও মাস্ক ব্যবহার এ দিক নির্দেশনা সহ জরুরী প্রয়জন ছাড়া ঘর থেকে বের হতে নিষেধ করা হচ্ছে।

সোমবার ২১ জুন সকালে এড়েন্দা বাস স্টান্ডে পুলিশের কঠোর নজরদারী লক্ষ করা গেছে। লোহাগড়া উপজেলার কাশীপুর বিট পুলিশ অফিসার এস আই তৌফিক হাসান এর নেতৃত্বে সহকারী বিট অফিসার এ এস আই আলমগীর সহ অন্যান্য সদস্য রা লকডাউন সফল করার লক্ষ্যে ভ্যান ইজিবাইক ফিরিয়ে দিয়েছেন। এবং জরুরী প্রয়জন ছাড়া ঘরের বাইরে বের হতে নিষেধ করেন।

এ বিষয়ে কাশিপুর ইউনিয়ন বিট অফিসার এস আই তৌফিক হাসান বলেন, জেলা প্রশাসন এর নির্দেশ মোতাবেক লোহাগড়া থানার ওসি স্যারের নির্দেশে লকডাউন সফল করতে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে কিন্তু সাধারণ মানুষের অযুহাত এর শেষ নেই জরুরী প্রয়জন ব্যতীত জনসাধারন কে বাড়িতে ফেরত পাঠিয়ে দিচ্ছি। তিনি আরো বলেন সকলে স্বাস্থ্যবিধি মেনে চলুন এবং যথা সম্ভব ঘরে থাকুন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত