আজ - বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৩:৩৯

নড়াইলের নবাগত এসপি সাদিরা খাতুনের মতবিনিময় সভা। থানা হবে দালাল মুক্ত

নড়াইলে নবাগত পুলিশ সুপার (এসপি) সাদিরা খাতুন বলেছেন, পুলিশ সুপারের কার্যালয় (এসপি অফিস), নড়াইল জেলার চারটি থানা হবে নির্যাতিত মানুষের আস্থার জায়গা, থানা থেকে সেবা না পেয়ে কেউ যেন ফিরে না যায় সেদিকে সকলকে সতর্ক থাকার নির্দেশ দেন। পুলিশ সুপার বলেন, থানা হবে দালাল মুক্ত। পুলিশ তদন্ত কেন্দ্র এবং পুলিশ ফাঁড়ি থাকবে সকলের জন্য উন্মুক্ত। রবিবার (২৮ আগস্ট) দুপুরে জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইনে নড়াইল জেলার সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন। পুলিশ সুপার আরো বলেন, পুলিশ কর্মকর্তা হিসাবে মানুষের জন্য সেবা করার অন্যতম স্থান হলো থানা। কোন কাজের জন্য অপনাদেরও কোন দালের কাছে যাওয়ার দরকার নেই। সমস্যা হলে সরাসরি থানায় চলে আসুন পুলিশ সেবা না দিলে আমাকে জানান। যে কোন বিষয়ে সুনির্দিষ্ট তথ্য থাকলে আমাকে দিন আমি ব্যবস্থা নিবো।

মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রিয়াজুল ইসলামের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস্) এস এম কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) দোলন মিয়াসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাবৃন্দ। মতবিনিময় সভায় জেলার কর্মরত প্রিন্ট ও অনলাইনের সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ