আজ - শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - সন্ধ্যা ৬:০৬

নড়াইলে হাতুড়িপেটায় আহত প্রতিবন্ধী জুয়েল চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

শনিবার (১৩ আগস্ট) নড়াইলে প্রতিবন্ধী জুয়েল ভূঁইয়া (১৮) খুলনা ৫শ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মৃত্যু হয়। কে মাথায় হাতুড়ি দিয়ে পেটানোর পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে সে । প্রতিবন্ধী জুয়েল নড়াইল সদরের বাঁশগ্রাম ইউনিয়নের কর্মচন্দ্রপুর গ্রামের পান্নু ভূঁইয়ার ছেলে। এ ঘটনায় জুয়েলের চাচা মান্নান ভূঁইয়া বাদি হয়ে ৬ জনকে আসামি করে সদর থানায় মামলা করেন। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ আতিয়ার সিকদারসহ ৫জনকে গ্রেফতার করেছে।

জুয়েলের চাচাতো ভাই আল আমিন জানান, কর্মচন্দ্রপুর গ্রামে সিকদার ও ভূঁইয়া বংশের আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। শারীরিক প্রতিবন্ধী জুয়েল বাড়ির পার্শ্ববর্তী মাদ্রাসা বাজারে একটি দোকানের কর্মচারি হিসেবে কাজ করতো। (৯ আগস্ট) সোমবার সকাল ৯টায় ভ্যান যোগে দোকানে আসার পথে,বেদভিটা নামক স্থানে পৌছালে কর্মচন্দ্রপুর গ্রামের ইয়াসিন, ফিরোজ,হাফেজসহ ৫জন তাকে হাতুড়ি দিয়ে মাথায়সহ শরীরের বিভিন্ন জায়গায় পিটিয়ে জখম করে। ঘটনার পর তার আর জ্ঞান ফেরেনি। শনিবার সন্ধ্যায় খুলনা ৫শ শয্যা বিশিষ্ট হাসপাতালে তার মুত্যু হয়েছে।

এ ব্যাপারে নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহমুদুর রহমান নিহতরে বিষয়টি নিশ্চিত করে বলেন, ৫জনকে গ্রেফতার করা হয়েছে। এলাকার পরিস্থিতি শান্ত, অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত