আজ - শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৬:০০

নড়াইল সঞ্চয়পত্র অফিসের বেহাল দশা

নড়াইলের জাতীয় সঞ্চয়পত্র অফিসের ভবন ও রাস্তার বেহাল দশা। জরাজীর্ণ ভবন, সরু প্রবেশপথ ও বর্ষায় জলাবদ্ধতায় চরম ভোগান্তিতে পড়তে হয় গ্রাহকদের।

সংশ্লিষ্ট সূত্র জানায়, নড়াইল সোনালী ব্যাংক প্রধান শাখার পিছনে জেলা জাতীয় সঞ্চয় অফিসের কার্যালয়টির অবস্থান। শুরু থেকে জরাজীর্ণ ভবনে সরকারের গুরুত্বপূর্ণ অফিসটির কার্যক্রম শুরু হয়। নড়াইল-যশোর সড়কের পাশ দিয়ে সরু এবং আঁকাবাঁকা পথ ধরে অফিসটিতে যেতে হয়। তার ওপর বর্ষা হলেই এখানে জলাবদ্ধতার সৃষ্টি হয়।

ভুক্তভোগী গ্রাহক সুজয় বকশি বলেন, এমনিতেই অফিসে যাওয়ার পথটি ফাঁকা। অনেক সময় নিরাপত্তা হীনতায় ভুগতে হয়। আবার বর্ষা হলে এখানে জলাবদ্ধতার সৃষ্টি হয়। অফিসটি প্রধান সড়কের পাশে হলে গ্রাহকরা আরও বেশি সেবা পেতেন।

জেলা সঞ্চয় অফিসার মিথুন হালদার বলেন, অফিসের স্থান পরিবর্তনের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে লিখিতভাবে জানানো হয়েছে। রাস্তার জলাবদ্ধতাসহ বিভিন্ন সমস্যা সমাধানের জন্য ভবন মালিককেও বলা হয়েছে। সমস্যাগুলো সমাধানের আশ্বাস দিয়েছেন।

আরো সংবাদ