আজ - সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৯:০০

প্রথমদিনেই করোনার ভ্যাকসিন নেবেন সাংসদ নাবিল আহমেদ

প্রথমদিনেই করোনার ভ্যাকসিন নেবেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ।
শনিবার দুপুরে প্রেসক্লাব যশোরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এই তথ্য দেন।
তিনি বলেন, সাংবাদিকরা করোনাকালেও ঝুঁকি নিয়ে কাজ করেছেন। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনার জন্যে ভ্যাকসিনের ব্যবস্থা করেছেন। শুধু ভ্যাকসিন আসা নয়, এগুলো সফল করতে প্রয়োজন ভ্যাকসিনেশন প্রোগ্রামের। আগামীকাল সকালে যশোর জেনারেল হাসপাতালে স্বাস্থ্যকর্মীরা ছাড়াও জনপ্রতিনিধিরা ভ্যাকসিন নেবেন। আমি নিজেও ভ্যাকসিন গ্রহণ করবো। এছাড়া স্থানীয় কয়েকজন জনপ্রতিনিধিও ওইসময় ভ্যাকসিন গ্রহণ করবেন।
কাজী নাবিল আহমেদ আরও বলেন, প্রেস হচ্ছে ফোর্থ স্টেট। বিশ্বের সকল দেশে সবসময় প্রেস কিন্তু বিমাতাসুলভ আচরণের শিকার হয়ে আসছে। আমাদের দেশে জননেত্রী শেখ হাসিনা সংবাদপত্রসেবীদের উন্নয়নে বিশেষ গুরুত্ব দিয়েছেন। তার সময়কালে দেশে সবচেয়ে বেশি টেলিভিশন মিডিয়ার লাইসেন্স দেওয়া হয়েছে। সংবাদকর্মীদের ওয়েজবোর্ড বাস্তবায়নে নানা পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।
দুপুরে প্রেসক্লাব যশোরের তৃতীয় ও চতুর্থতলার উন্নয়ন কাজকর্ম পরিদর্শনশেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি বলেন, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই প্রেসক্লাবের জন্যে জমি দিয়েছিলেন। সেকারণে আজ আমরা এই ক্লাবে বসে কাজ করতে পারছি, কথা বলতে পারছি।
সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, আমাদের প্রধান কাজ হচ্ছে সাধারণ মানুষের কাছে সঠিক খবর পৌঁছে দেওয়া। সংবাদকর্মীদের শান্তিপূর্ণ পরিবেশে এক জায়গায় কাজ করার জন্যে প্রেসক্লাবের গুরুত্ব অপরিসীম। সাংবাদিকদের ঠিকানা হচ্ছে প্রেসক্লাব। যশোরের প্রেসক্লাবটি একটু একটু করে নান্দনিকভাবে এগিয়ে যাচ্ছে। ক্লাবের আরও শ্রীবৃদ্ধি ঘটবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
মতবিনিময়সভায় অন্যদের মধ্যে প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, সাবেক সভাপতি একরাম-উদ-দ্দৌলা ফারাজী আজমল হোসেন, ফকির শওকত, সম্পাদক আহসান কবীর প্রমুখ আলোচনা করেন।
সাংবাদিক নেতৃবৃন্দ প্রেসক্লাব যশোরের তৃতীয় ও চতুর্থতলার উন্নয়নের কাজ সুসম্পন্ন করে দেওয়ায় সন্তোষ প্রকাশ করেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত