আজ - মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - রাত ২:০৩

ফকির আলমগীরের খিলগাঁও মাটির মসজিদে জানাজা শেষে তালতলা কবরস্থানে দাফন করা হবে

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিক গণসংগীত শিল্পী ফকির আলমগীরকে শনিবার (২৪ জুলাই) বাদ যোহর রাজধানীর খিলগাঁও মাটির মসজিদে জানাজা শেষে তালতলা কবরস্থানে দাফন করা হবে।

শুক্রবার (২৩ জুলাই) রাতে তার ছেলে মাশুক আলমগীর রাজীব বিষয়টি নিশ্চিত করেছেন । মাশুক আলমগীর রাজীব জানান, শনিবার বেলা ১১টায় পল্লীমা সংসদে ফকির আলমগীরের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এরপর দুপুর ১২টায় ফকির আলমগীরের মরদেহ শ্রদ্ধা জানানোর জন্য নেয়া হবে কেন্দ্রীয় শহীদ মিনারে। সবশেষ বাদ যোহর রাজধানীর খিলগাঁও মাটির মসজিদে শেষ জানাজা শেষে তাকে তালতলা কবরস্থানে দাফন করা হবে।

ফকির আলমগীর শুক্রবার (২৩ জুলাই) রাত ১০টা ৫৬ মিনিটে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে ফকির আলমগীরের মৃত্যুতে প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতি, মন্ত্রী, প্রতিমন্ত্রী ও বিশিষ্টজনরা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির শোক বার্তায় রহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। শোকাহত পরিবারের সদস্য ও ফকির আলমগীরের অগণিত ভক্তের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত