আজ - শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১২:৪৩

ঝিনাইদহে বিদ্যালয় থেকে শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি ।। ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলামের (৫০) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার ১২টার দিকে স্কুলের শ্রেণিকক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নজরুল ইসলাম ওই গ্রামের সালাউদ্দিন মাস্টারের ছেলে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশার সাংবাদিকদের জানান, সকালে শিক্ষক-শিক্ষার্থীরা স্কুলে এসে একটি শ্রেণিকক্ষে নজরুল ইসলামের মরদেহ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে। কক্ষের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সাগান্না ইউনিয়নের চেয়ারম্যান মো. আলাউদ্দিন আল মামুন জানান, সাগান্না প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম শ্রেণিকক্ষে ফাঁস দিয়ে আত্মহত্যা করছেন। বিষয়টি শোনার পর সেখান যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন।

আরো সংবাদ