আজ - শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৭:৩২

বগুড়ায় তুষ বোঝাই ট্রাক উল্টে প্রাণ গেলো শ্রমিকের

বগুড়ার শাজাহানপুরে ধানের তুষ বোঝাই ট্রাক উল্টে শাহাদত হোসেন (৩৫) নামে এক শ্রমিক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে শাজাহানপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের আড়িয়া বাজার স্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাহাদত হোসেন বগুড়ার ধুনট উপজেলার মাঠপাড়া গ্রামের আফসার আলীর ছেলে। তিনি শেরপুর লেবার (শ্রমিক) সমিতির সদস্য।

প্রত্যক্ষদর্শী সাইফুল ইসলাম নামে পিকআপ চালক জানান, ধানের তুষ বোঝাই একটি ট্রাক বগুড়ার দিকে যাচ্ছিল। এসময় এসময় বিপরীত দিক থেকে একটি ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস ওভারটেক করার সময় ট্রাকটিকে চাপ দেয়। এসময় ট্রাকের চালক সজোরে ব্রেক করলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা সিএনজি চালিত অটোর ওপর পড়ে যায়। এসময় ট্রাকের ওপরে থাকা ৫/৭ জন শ্রমিক লাফ দিলে একজন তুষের বস্তার নিচে পড়ে যান। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আর অটোর যাত্রী ও চালক দ্রুত সরে পড়ায় প্রাণে বেঁচে যান।

ট্রাকে থাকা আব্দুল জলিল নামে এক শ্রমিক জানান, বগুড়ার শেরপুর থেকে ধানের তুষ বোঝাই করে বগুড়া পেপার মিলে যাচ্ছিল ট্রাকটি। ট্রাক আনলোড করার জন্য শেরপুরের সাতজন শ্রমিক ট্রাকের বস্তার ওপর বসা ছিলেন। ট্রাকটি উল্টে যাওয়ার সময় যে যার মত লাফিয়ে পড়েন। এতে বস্তার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান শাহাদত হোসেন।

হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম জানান, শাহাদত হোসেনের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

আরো সংবাদ