আজ - রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৬:৪৬

বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির প্রতিবাদ করায় এলাকা ছাড়া যুবক।

বাঘারপাড়ার আগড়া গ্রামে বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তির প্রতিবাদ করায় লুৎফর রহমান ও তার পরিবার ইউপি সদস্য জাহাঙ্গীরের হামলা মামলায় এখন বাড়ি ছাড়া। আদালত থেকে জামিন নিয়ে তারা জাহাঙ্গীর ও তার সন্ত্রাসী বাহিনীর ভয়ে বাড়ি যেতে পারছেন না। রোববার প্রেসক্লাব যশোরের অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন লুৎফর রহমানের স্বজনরা।

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক ইউপি সদস্য শওকত হোসেন, বাবর আলী, কাছেদ আলী তালুকদার, রইস উদ্দিন, ইখতিয়ার হোসেন, আবির হোসেন, হামিদা বেগম, ইতি খাতুন প্রমুখ।

লিখিত বক্তব্যে লুৎফর রহমান বলেন, তার বাড়ির পূর্ব পাশে নুরজামানের চায়ের দোকানে পাড়ার অধিকাংশ লোকজন ওঠাবসা করেন। সেখানে চা খাওয়ার সময় লক্ষ্য করেন আগড়া গ্রামের মিল্টন হোসেনসহ কয়েকজন চা খাওয়ার সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে কটুক্তি এবং গালি দেয়। এসময় তিনি মিল্টনকে বঙ্গবন্ধু সম্পর্কে গালি দিতে নিষেধ করেন। এ নিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে মিল্টন ও লুৎফর রহমানের সাথে হাতাহাতি হয়। এরপর ইউপি সদস্য জাহাঙ্গীর ও  মিল্টনের নেতৃত্বে একদল সন্ত্রাসী রামদা, লোহার রড, শাবলসহ দেশীয় অস্ত্র নিয়ে তার বাড়িতে হামলা করে। হামলকারীরা বাড়িতে লোকজন না পেয়ে ঘর ও মোটরসাইকেল ভাঙচুর করে। এরপর থেকে প্রতিরাতে জাহাঙ্গীর ও মিল্টনের নেতৃত্বে সন্ত্রাসীরা তাদের বাড়িতে এসে হুমকি দিয়ে যায় খুন-জখমের। ফলে বাড়ি থেকে নারী পুরুষ সকলে হামলাকারীদের ভয়ে গ্রাম ছাড়া।

তিনি বলেন, জাহাঙ্গীর ও মিল্টন তাদের বাড়ি ঘর ভাঙচুর করে ক্ষ্যন্ত হয়নি। উল্টো মামলা দিয়েছে তাদের নামে। আদালত থেকে জামিন নিয়েছি। তারপরও বাড়ি যাওয়ার উপায় নেই। হামলাকারীরা বাড়ি গেলে খুন জখম করবে বলে হুমকি দিচ্ছে।  প্রশাসনের সঠিক তদন্তের মাধ্যমে সন্ত্রাসী বাহিনীর হাত থেকে জানমালের হেফাজত ও রক্ষা করতে প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত