আজ - শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৪:২৬

বাগআঁচড়ায় নির্বাচনী পরবর্তী সহিংসতা:বোমা গুলি বর্ষণ,ভাংচুর আহত ১,আটক-৩

শাহরিয়ার হুসাইন : যশোরের শার্শার বাগআঁচড়ায় নির্বাচনী পরবর্তী সহিংসতাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। রবিবার (৯ই জানুয়ারি) রাতে বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের পার্টি অফিসের সামনে দূর্বৃত্তরা বোমা ও গুলি বর্ষণ করে।পার্টি অফিসের বিভিন্ন জিনিসপত্র ভাংচুর করে।

বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নৌকা প্রতিক নিয়ে পরাজিত প্রার্থী সাবেক চেয়ারম্যান ইলিয়াস কবির বকুলের সমর্থকরা অভিযোগ করে বলেন,নব নির্বাচিত সদ্য শপথ গ্রহণকরা চেয়ারম্যান আব্দুল খালেকের ইন্ধনে তার সন্ত্রাসী বাহিনী পার্টি অফিসে হামলা চালায়।দফায় দফায় বোমা বিস্ফোরণ করে।দূর্বৃত্তরা দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখওয়াতকে মারধর করে।

আব্দুল খালেক সমর্থকরা পাল্টা অভিযোগ করে বলেন, তাদের এক কর্মীর চোখে শর্টগানের গুলি লেগেছে।তাকে যশোর চক্ষু হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন কর্তব্যরত ডাক্তার।

একপর্যায়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।ঘটনাস্থলে পুলিশ অভিযান চালিয়ে ৩ জনকে আটক করেছে৷আটককৃতরা হলেন বাগআঁচড়া মাঠপাড়া গ্রামের সিরাজুলের ছেলে সাকিব(১৮)একই গ্রামের আবুল কালামের ছেলে রনি(১৮)ও আব্দুস সালামের ছেলে সোহান(১৯) তিনজনই আব্দুল খালেকের সমর্থক বলে পুলিশ জানাই।তাদের থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

এ বিষয়ে নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান বলেন, বর্তমান পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আমরা সিসিটিভির ফুটেজ দেখে সহিংসতা সৃষ্টিকারী অভিযুক্তদের আইনে আওতায় আনার জন্য কাজ করে যাচ্ছি। সহিংসতাকারী যেই হোক তাদের ছাড় দেওয়া হবে না।

 

আরো সংবাদ