আজ - শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:৩০

যশোরে আপন ভাই হত্যার দ্বায়ে ছোট ভাই গ্রেফতার।

যশোর নওয়াপাড়া ইউনিয়নের ঘুরুলিয়া গ্রামে গৌরি রানীকে শ্লীলতাহানীর বিষয় নিয়ে ইউসুফ ও ইউনুছ,দুই ভাইয়ের মধ্যে কোন্দলে ৩১ শে মার্চ রাত অনুমান ৮.৩০ টার সময় তালবাড়ীয়া ঘুরুলিয়া গ্রামের কামার মোড়ে ইউসুফ আলী আপন ভাই ইউনুছ আলী কে ধারালো চাকু দিয়ে হত্যার উদ্দেশ্যে আঘাত করে রক্তাক্ত জখম করে। ফেলে রেখে পালিয়ে যায়।

পরিবার ও স্থানীয় লোকজন ইউনুছ কে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ইউনুছকে মৃত ঘোষনা করে। ইউনুছ হত্যারকান্ডে তার স্ত্রী সুমাইয়া ইয়াসমিন বাদী হয়ে কোতয়ালী মডেল থানার মামলা দায়ের করেন।

যশোর জেলা গোয়েন্দা শাখা ও কোতয়ালী থানা যৌথভাবে অভিযান করে।ইউনুছ হত্যার মূল আসামী ইউসুফকে গত ১ এপ্রিল ৫.২০ মিনিটের সময় কোতয়ালী থানাধীন নাটুয়াপাড়া এলাকা থেকে গ্রেফতার করে তার স্বীকারোক্তি মোতাবেক হত্যাকাজে ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়।

ইউসুফকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, পার্শ্ববর্তী এক মহিলা গোপালের মা “গৌরি রানী” কে আসামী ইউসুফ আলী শ্লিলতাহানী করে। এই সংক্রান্তে গৌরি রানী তার ভাই ইউনুছ এর নিকট বিচার দিলে ঘটনার বিষয় নিয়া দুইভাইয়ের স্ত্রীর মধ্যে ঝগড়া হয় একপর্যায়ে ইউসুফ তার ভাই ইউনুছকে ধারালো চাকু দ্বারা আঘাত করে রক্তাক্ত জখম করে। পরে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষনা করেন।

আরো সংবাদ