আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১২:১৭

যশোর বারান্দীপাড়ায় নাহিদ হত্যার মূল আসামী গ্রেফতার।

গত শনিবার যশোর পূর্ববারান্দি নাথপাড়া ভৈরব নদী এলাকায় হুমায়ুন ও আজাহার উদ্দিন বাবু দ্বয়ের প্লট জমির মাঝের রাস্তার উপর নাহিদ হাসান কে প্রতিপক্ষ আইনের সাথে সংঘাতে জড়িত শিশু অপরাধী জিসান উদ্দিন ওরফে অন্তর অজ্ঞাতনামা সহযোগীদের সাহায্যে ধারালো চাকু দ্বারা স্ট্যাপ করে। স্থানীয়রা রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করে।

আইনের সাথে সংঘাতে জড়িত অপরাধী শিশু জিসান উদ্দিন ওরফে অন্তর (১৪) কে গত ১ এপ্রিল রাত ১১.৩০ মিনিটের সময় পুরাতন কসবা টালিখোলা এলাকা থেকে আটক করে।অন্তর কে জিজ্ঞাসাবাদ করে তার স্বীকারোক্তি ও দেখানো মতে ঘটনাস্থলের পাশে আজহার উদ্দিন খান বাবুর জমিন থেকে হত্যাকাজে ব্যবহৃত বার্মিজ টিপ চাকু উদ্ধার করে জেলা গোয়েন্দা শাখা।
অপরাধীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ৩১ মার্চ পুর্ববারান্দি নাথপাড়া বাইতুস সালাত জামে মসজিদে ইফতারের পর ইব্রাহিম ও রাতুল আল হাসান নামের দুই ছেলের সাথে সিনিয়র জুনিয়র নিয়ে ঝগড়া হয়।

সেই সূত্রে রাতুলের বন্ধু নাহিদ হাসান রাতুলের পক্ষ নিয়ে কথা বলায় তারাবিহ নামাজের মাঝে নাহিদ হাসানকে মসজিদ থেকে ডেকে নিয়ে ইব্রাহিম ও তার চাচাতো ভাই জিসান উদ্দিন অন্তর ঝগড়া করে একপর্যায়ে অন্তর এর হাতে থাকা চাকু দ্বারা আঘাত করে রক্তাক্ত জখম করে।

পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন।

আরো সংবাদ