আজ - শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - বিকাল ৪:৪৩

বাঘরপাড়া থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার

যশোরের বাঘারপাড়ায় দুইজনের অস্বাভাবিক মৃত্যু ঘটেছে। একজন মাছ বাজারের খাটের উপর এবং অন্যজন মাছের ঘেরের পানিতে।

বাঘারপাড়া থানা পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সকাল ছয়টার সময় বাঘারপাড়া উপজেলাধীন ছাতিয়ানতলা হাটের মাছ বাজারের খাটের উপর একজনের লাশ পাওয়ার খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত শাহজাহান মনিরামপুর উপজেলার কোদলাপাড়া গ্রামের মৃত ছিদ্দিকুল্লার ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, নিহত শাহাজাহান ছাতিয়ানতলা হাটে আগর বাতি বিক্রয় করতেন। বৃহস্পতিবার সকাল ছয়টার দিকে তাকে মৃত্যু অবস্থায় মাছ বাজারের খাটের উপর পাওয়া যায়।

অন্যদিকে বাঘারপাড়া উপজেলার জামদিয়া ইউনিয়নের বাররা গ্রামের মোঃ হাকিম মোল্যার ছেলে মোঃ মাহমুদ মোল্যার লাশ বৃহস্পতিবার বিকাল তিনটার দিকে বাররা গ্রামের বিলের মধ্যে মাছের ঘেরের পানি থেকে উদ্ধার করা হয়েছে। নিহত মাহমুদ ২৪ আগষ্ট কাউকে কিছু না বলে মাছের ঘের পরিস্কার করার জন্য ঘটনাস্থলে গিয়েছিল বলে জানা যায়। ২৪ আগষ্ট রাতে তাকে না পেয়ে অনেক খোঁজাখুজি করা হয়।

অবশেষে তার ছেলে (২৫ আগষ্ট) মাছের ঘেরের মধ্যে পানির মধ্যে ভেসে থাকা অবস্থায় খুজে পাওয়ার পর লাশ উদ্ধার করা হয়। নিহত মাহমুদ মোল্যা ইতিপূর্বে দুইবার স্ট্রোক করছিল বলে পারিবারিক সূত্রের খবর পাওয়া যায়। সে কারণে মৃত্যুর কারন হিসাবে বলে ধারণা করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে বাঘারপাড়া থানা পুলিশ জানিয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত