আজ - শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১১:৪৮

বাঘারপাড়ায় নিহত টিটো’র সন্তানের দেখভালের দায়িত্ব নিলেন বিপুল ফরাজী

খানজাহান আলী 24/7 নিউজ: বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় নিহত ব্যাবসায়ী আমিনুর রহমান টিটোর পরিবারের সার্বিক খোঁজখবর নিয়ে নিহত টিটোর সন্তানের লেখাপড়ার সব দায়িত্ব নিলেন যশোর জেলা পরিষদ সদস্য এবং প্রাক্তন ছাত্রলীগের নেতা ইঞ্জিনিয়ার আশরাফুল কবীর বিপুল ফারাজী।

গত ১০ ডিসেম্বর বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের আগে বেতালপাড়া হাইস্কুল মাঠ প্রাঙ্গনে আনারস এবং নৌকা সমর্থকদের মাঝে সহিংসতায় গুরুতর আহত টিটোকে চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে ফেরিঘাটে পৌছানোর আগেই তার মৃত্যু হয়। মৃত্যুর প্রায় ০৩ মাস পর টিটোর পরিবারের প্রতি সহমর্মিতা দেখান বিপুল ফারাজি। এলাকাবাসী, সকল শ্রেণীপেশার মানুষসহ নেতাকর্মীদের মাঝে বিষয়টি নন্দিত সাড়া ফেলেছে। নিহত টিটোর প্ররিবারের খোজ খবর নেওয়া সহ সন্তানের লেখাপড়ার দায়িত্ব নেওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম সহ পুরে উপজেলাবাসীর প্রশাংশা কুড়াচ্ছেন বিপুল।

এর আগে বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নৌকা আওয়ামীলীগের মনোনয়ন চেয়েছিলেন যশোর জেলা পরিষদ সদস্য এবং প্রাক্তন ছাত্রলীগের নেতা ইঞ্জিনিয়ার আশরাফুল কবীর বিপুল ফারাজী। পরে আওয়ামী লীগের মনোনয়ন পান দুর্ঘটনায় নিহত প্রয়াত উপজেলা চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজলের স্ত্রী ও বাঘারপাড়া উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ভিক্টোরিয়া পারভীন সাথী। নির্বাচনের আগে আনারস এবং নৌকা সমর্থকদের মাঝে সহিংসতায় নিহত হন আমিনুর রহমান টিটো। তিনি নৌকাপ্রতিকের সমর্থক ছিলেন। টিটো জহুরুপুর ইউনিয়নের বেতালপাড়া গ্রামের মুনতাজ মোল্লার ছেলে। তিনি পেশায় ব্যাবসায়ী ও  ইউনিয়নের ১ নং ওয়ার্ড এর সাবেক মেম্বর ইনতাজ মোল্যার ভাইপো।

যশোর জেলা পরিষদ সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার বিপুল ফারাজী বলেন,‘দায়বদ্ধতার জায়গা থেকে আমি আমিনুর রহমান টিটোর পরিবারের পাশে থাকতে চাই। রাজনীতি করি মানুষের কল্যাণে। আমি মনে করি এটা আমার নৈতিক দায়িত্ব’।

আরো সংবাদ