আজ - শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - ভোর ৫:৩৫

বাঘারপাড়ায় চাঁদা দাবির অভিযোগে আটক ১

যশোরের বাঘারপাড়ায় চাঁদা দাবির অভিযোগে মাসুদ মোল্যা (৫০) নামে এক ব্যক্তিকে আটক করেছে বাঘারপাড়া থানা পুলিশ। গত শুক্রবার পুলিশের একটি দল দুপুর থেকে ৯ ঘণ্টা অভিযান চালিয়ে ছাতিয়ানতলা এলাকা থেকে তাকে আটক করে।

এঘটনায় ভুক্তভোগী দরাজহাট এলাকার অনাথ নিয়োগীর ছেলে বিল্পব নিয়োগী বাদী হয়ে ওই দিন রাতেই থানায় মামলা করেছেন। আটককৃত মাসুদ মোল্যা উপজেলার দরাজহাট গ্রামের রকিব মোল্যার ছেলে।

মামলার এজাহারে বাদী উল্লেখ করেছেন, স্থানীয় ছাতিয়ানতলা বাজারে আনন্দ মিস্ত্রির নিকট জমি বিক্রয়ের খবর জানতে পেরে আসামী মাসুদ গত ১৯ ফেব্রুয়ারি রাতে বাড়িতে উপস্থিত হয়ে ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন। না দিলে জীবনের মত মেরে ফেলার হুমকি দিয়ে আসে। প্রাথমিক পর্যায় ০১ মার্চ বিকেলে আসামীকে তার দাবীকৃত টাকার মধ্যে তিন হাজার টাকা দেওয়া হয়।

এসময় বাকী টাকা এক সপ্তাহের মধ্যে দেওয়ার কথা বলে শাসিয়ে চলে আসে। পরে বিষয়টি পুলিশকে অবগত করা হয়। বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ ফিরোজ উদ্দীন জানিয়েছেন, চাঁদা দাবির অভিযোগে মাসুদকে আটক করা হয়েছে। শনিবার তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

আরো সংবাদ